Inqilab Logo

শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮, ১৯ যিলহজ ১৪৪২ হিজরী

চট্টগ্রামে প্রকাশ্যে গুলি করে সন্ত্রাসী কুড়াল দিয়ে কুপিয়ে যুবক হত্যা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

চট্টগ্রামের রাঙ্গুনীয়ায় গতকাল শুক্রবার দিন দুপুরে গুলি করে একজনকে হত্যা করা হয়েছে। অন্যদিকে সাতকানিয়ায় কুড়াল দিয়ে কুপিয়ে এক যুবককে হত্যা করা হয়। পুলিশ জানায় রাঙ্গুনীয়ার সরফভাটায় গুলিতে নিহত মো. মফিজ (৩৮) সন্ত্রাসী এবং ডাকাতিসহ ৫টি মামলার আসামি। পুলিশের ধারণা তাকে প্রতিপক্ষের সন্ত্রাসীরা হত্যা করেছে। দুপুরে সরফভাটা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড গঞ্জম আলী সরকার বাড়ি এলাকায় এই খুনের ঘটনা ঘটে। নিহত মফিজ ওই এলাকার মো. আব্দুর ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে প্রতিপক্ষ সন্ত্রাসী ওসমান বাহিনীর তোফায়েল ও গলাকাটা কামাল এই খুনের ঘটনা ঘটায়। ২০১৫ সালের মফিজের বড়ভাই প্রবাসী ইদ্রিছকেও গুলি করে হত্যা করে ওসমান ও তোফায়েল বাহিনী। এরপর ভাই হত্যার প্রতিশোধ নিতে ওসমান ও তোফায়েলের বড়ভাই উকিল আহমদকে কুপিয়ে হত্যা করেন মফিজ ও তার বাহিনী।

থানার ওসি মাহাবুব মিল্কি বলেন, মফিজকে কারা হত্যা করেছে তা খোঁজ নেয়া হচ্ছে। তার শরীরে গুলির আঘাত পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, তার প্রতিপক্ষ একটি সন্ত্রাসী গ্রুপ ঘটনাটি ঘটিয়েছে।
এদিকে বৃহস্পতিবার রাতে সাতকানিয়ায় কুড়ালের কোপে মো. তারেক (২৬) নামে এক যুবক খুন হয়েছেন। তিনি উপজেলার ছদাহা ইউনিয়নের মুহুরী পাড়ার ছিদ্দিক আহমদের ছেলে। পূর্বশত্রুতার জেরে এই খুনের ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ