Inqilab Logo

ঢাকা, রোববার, ১৬ মে ২০২১, ০২ জৈষ্ঠ্য ১৪২৮, ০৩ শাওয়াল ১৪৪২ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ার সব থানায় নিরাপত্তা জোরদার

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

সাম্প্রতিক পরিস্থিতি বিবেচনায় ব্রাহ্মণবাড়িয়ায় সবকটি থানায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। জেলার সবকটি থানা, পুলিশ ফাঁড়ি ও ক্যাম্পসমূহে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। ভারী অস্ত্রের সমন্বয়ের পাশাপাশি বাড়ানো হয়েছে পুলিশ সদস্যের সংখ্যা। থানাও ছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ ফাঁড়িতে স্থাপন করা হয়েছে এলএমজি পোস্ট। এসব পোস্টের দায়িত্ব পালন করবেন পুলিশের চৌকস সদস্যরা। জেলায় ২৭টি এলএমজি চেকপোস্ট স্থাপন করা হয়েছে। এসব নিরাপত্তা পোস্টে আধুনিক ও ভারী অস্ত্রসহ প্রশিক্ষিত পুলিশ সদস্যদের নিয়োগ করা হয়েছে। প্রতিটি থানা, ফাঁড়ি ও ক্যাম্পে ইতোমধ্যেই জনবল বৃদ্ধিসহ অত্যাধুনিক অস্ত্র সরবরাহ করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, যেকোন ধরনের পরিস্থিতি মোকাবেলায় পুলিশের সক্ষমতা বাড়াতেই বাড়তি নিরাপত্তামূলক ব্যবস্থা নেয়া হয়েছে।
সাম্প্রতিক প্রেক্ষাপটে কোন দুষ্কৃতিকারী যেন পুলিশ স্থাপনায় হামলা বা সহিংস ঘটনা ঘটাতে না পারে সেজন্য এই পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: থানায় নিরাপত্তা জোরদার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ