Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ১, আহত ৩

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ১১:৫৯ পিএম

রামুতে ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত এবং তিনজন আহত হয়েছে। শুক্রবার (৯ এপ্রিল) রাত আটটায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের চা বাগান স্টেশনে এ দুর্ঘটনা ঘটে বলে খবর পাওয়া গেছে। নিহত পথচারী মোহাম্মদ শরীফ (৫০) রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের লাঠি মৌলভীর টেক তিনঘরিয়া পাড়া এলাকার আবু শামার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম অভিমুখী পিকআপ পথচারী মোঃ শরীফকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারালে বিপরীতমুখী একটি মাল বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় পিকআপের সাথে ধাক্কা খেয়ে ঘটনাস্থলে পড়ে যান শরীফ। মুমূর্ষ অবস্থায় তাকে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনায় পিকআপটি দুমড়ে-মুচড়ে যায়। এ কারণে সামনের আসনে বসা চালকসহ তিনজন গাড়িতে আটকে পড়েন। খবর পেয়ে রামু ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আহত তিনজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

এদের মধ্যে পিকআপ চালক ইসমাইল ও গাড়ির সহকারী (হেল্পার) অজ্ঞাতকে মুমূর্ষু অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়। এ ঘটনায় আহত পিকআপ এর অপর যাত্রী আবদুর রহিমকে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

জানা গেছে, দুর্ঘটনা কবলিত পিকআপের চালকসহ আহত তিনজনই কক্সবাজারের চকরিয়া উপজেলা খুটাখালী এলাকার বাসিন্দা। ফায়ার সার্ভিস ছাড়াও রামু থানা পুলিশ, তুলাতুলি হাইওয়ে পুলিশ দুর্ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ