Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮, ৩০ রমজান ১৪৪২ হিজরী

পিছিয়ে গেল কঙ্গনা অভিনীত ‘থালাইভি’-র মুক্তি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২১, ১০:২৪ এএম

কঙ্গনা রানাওয়াত অভিনীত ‘থালাইভি’ নিয়ে উত্তজনা ছিল তুঙ্গে। কঙ্গনা রানাওয়াত যথেষ্ট আশাবাদী ছিলেন এই ছবি নিয়ে। ‘থালাইভি’ আক্ষরিক অর্থে ‘বিগ টিকিট মুভি’। কোভিড পরিস্থিতিতে হলে দর্শক টানতে এই রকমই একটা ‘বিগ টিকিট মুভি’-র জন্য অপেক্ষা করছিলেন প্রযোজক এবং সিনেমা হলের মালিকরা। কিন্তু আবার সমগ্র ভারতে করোনা-গ্রাফ ঊর্ধমুখী। সেই কারণেই ছবি রিলিজ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন প্রযোজনা সংস্থা।

কথা ছিল, ২৩ এপ্রিল মুক্তি পাবে ‘থালাইভি’। কিন্তু আপাতত ছবির মুক্তি পিছিয়ে গেল। ভারতে করোনা সংক্রমণ ফের হু হু করে বাড়ছে। দেশটির অনেক জায়গায় আবার লক ডাউন শুরু হয়েছে। মহারাষ্ট্রে ৩০ এপ্রিল পর্যন্ত সপ্তাহান্তিক লক ডাউন। রাতে চলছে কার্ফু। নতুন করে সারা ভারতে লকডাউনের আশঙ্কা তৈরি হয়েছে। তাই আর রিস্ক নিতে চান না প্রযোজক। ছবির সঙ্গে যুক্ত ঘনিষ্ঠ একজন জানিয়েছেন ‘থালাইভি’ বিগ বাজেটের ছবি। মহারাষ্ট্রে রাতে কার্ফু শুরু হয়েছে। এই অবস্থায় নাইট শোগুলোয় ছবি চালানো মুশকিল। প্রচুর ক্ষতির মুখে পড়বে ছবি।

উল্লেখ্য, জয়ললিতার বায়োপিক নিয়ে তৈরি হয়েছে এই ছবি। অভিনেত্রী থেকে কীভাবে উনি একজন রাজনীতিবিদ হয়ে উঠলেন তা নিয়েই বোনা হয়েছে ছবির গল্প। পরিচালনায় এ এল বিজয়। জয়ললিতার চরিত্রে অভিনয় করতে গিয়ে নিজেকে নিংড়ে দিয়েছেন কঙ্গনা। প্রায় ২০ কেজি ওজন বাড়িয়েছেন তিনি। কয়েক দিন আগে সোশ্যাল মিডিয়ায় কঙ্গনা লিখেছিলেন “ এই প্রথম আমি কোনও সুপারহিউম্যান মহিলার চরিত্রে অভিনয় করলাম। শুধু অভিনয় নয়, আমার শরীরটাকেও অনেকটা ভাঙতে হয়েছে। ২০ কেজি ওজন বাড়াতে হয়েছে। আমার ব্যাক সাইড ক্ষতিগ্রস্থও হয়েছে। কিন্তু আমি পারফেকশনের জন্য সবকিছু করতে পারি।”

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ