Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

অবশেষে দেশে ফিরলেন দীঘি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২১, ১১:১০ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকের শুটিংয়ে মুম্বাইয়ে পাড়ি জমিয়েছিলেন সময়ের আলোচিত চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। তবে এর মাঝেই জারি হয় লকডাউন। তাই টিকিট নিয়ে জটিলতায় পড়ে মুম্বাইয়ে আটকা পড়েছিলেন দীঘি। শুক্রবার (৯ এপ্রিল) দুপুরে ইন্ডিগো এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দেশে পৌঁছেছেন তিনি।

দেশে ফেরা প্রসঙ্গে দীঘি বলেন, 'অবশেষে দুই সপ্তাহের বেশি সময় পর ঢাকায় ফিরলাম। খুব ভালো লাগছে। স্বস্তি অনুভব করছি। তবে চলে আসার সময় খারাপও লাগছিল। কারণ এতোদিন একটা টিমের সঙ্গে কাজ করেছি। তাদের মায়ায় পড়ে গিয়েছিলাম। সবাইকে অনেক মিস করছি।'

উল্লেখ্য, ভারতের প্রখ্যাত নির্মাতা শ্যাম বেনেগাল বঙ্গবন্ধুর বায়োপিকটি নির্মাণ করছেন। বায়োপিকে বঙ্গবন্ধুর সহধর্মিনী বেগম ফজিলাতুন্নেসা মুজিবের চরিত্রের অভিনয় করছেন দীঘি। গত ২৫ মার্চ তিনি দ্বিতীয় লটের শুটিংয়ের জন্য মুম্বাইয়ে যান জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী জনপ্রিয় এই শিল্পী।

এদিকে, ইতোমধ্যে নায়িকা হিসেবে দীঘির অভিষেক হয়েছে। তার ‘তুমি আছো তুমি নেই’ আর ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ শিরোনামে দুটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। কিছুদিন বিশ্রাম নেয়ার পর দীঘির সামনে একটি সিনেমার শুটিংয়ের কথা আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দীঘি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ