Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রবীণ সাংবাদিক হাসান শাহরিয়ার আর নেই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২১, ১:১৬ পিএম | আপডেট : ১:২২ পিএম, ১০ এপ্রিল, ২০২১

জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাকের সাবেক নির্বাহী সম্পাদক হাসান শাহরিয়ার আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার (১০ এপ্রিল) দুপুর ১২টার দিকে রাজধানীর একটি হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান এ তথ্য নিশ্চিত করেছেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (৮ এপ্রিল) দিবাগত রাত দেড়টার দিকে হাসান শাহরিয়ারের অবস্থার অবনতি হলে তাকে প্রথমে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে আনোয়ার খান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।
কিন্তু কোথাও আইসিইউ বেড না পাওয়ায় রাত দেড়টার দিকে তাকে ইমপালস হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি আজ মারা যান। তিনি দীর্ঘদিন ধরে ফুসফুসে সংক্রমণসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন বলে জানা গেছে।
হাসান শাহরিয়ারের মৃত্যুতে দেশের সংবাদ মাধ্যমের অপূরণীয় ক্ষতি হয়ে গেলো বলে উল্লেখ করেন জাতীয় প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মাঈনুল আলম।



 

Show all comments
  • জসিম উদ্দীন মোঃ তৌফিক এলাহী ১০ এপ্রিল, ২০২১, ২:০১ পিএম says : 0
    আমরা শোকাহত। মহান আল্লাহ তাঁকে জান্নাতুল ফেরদৌস দান করুক।
    Total Reply(0) Reply
  • ।।শওকত আকবর।। ১১ এপ্রিল, ২০২১, ১১:৪৭ এএম says : 0
    প্রথিতযশা একজন কলম সৈনিককে হারালাম।তার রুহের মাগফিরাত কামনা করি।তার শোকহত পরিবারবর্খের প্রতি গভীর সমবেদনা গ্ঙাপন করছি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ