Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮, ৩০ রমজান ১৪৪২ হিজরী

করোনা সংক্রমণের ভয়ে বন্ধ হল ‘পাঠান’-এর শুটিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২১, ১:২১ পিএম

ভারত জুড়ে আবার বাড়ছে করোনা। সবথেকে ভয়াবহ পরিস্থিতি মুম্বাইয়ে । তাই করোনা সংক্রমণের ভয়েই আপাতত বন্ধ হলো শাহরুখের ‘পাঠান’ ছবির শ্যুটিং। প্রথম থেকেই খবরের শিরোনামে রয়েছে ‘পাঠান’। ২০১৮ সালে বক্সঅফিসে ‘জিরো’ মুখ থুবড়ে পড়ার পর রুপালি পর্দা থেকে ব্রেক নিয়েছিলেন শাহরুখ খান। প্রায় তিন বছর পর ‘পাঠান’ ছবির শ্যুট শুরু করেছেন তিনি। তাই ‘পাঠান’ নিয়ে উত্তেজনা ছিল তুঙ্গে। কিন্তু সমস্ত উত্তেজনায় দমিয়ে দিল করোনা ভাইরাস।

মুম্বাইয়ের ফিল্মসিটিতে চলছিল ‘পাঠান’-এর শুটিং। এই ছবির খানিকটা শুটিং দুবাইতে হয়েছে। কিং খান এবং সালমান খানের একসঙ্গে দুবাইতে শুটিং করার কথা ছিল। কিন্তু কোভিড পরিস্থিতির কারণে দুবাইতে এই মুহূর্তে শুটিং করা সম্ভব হয়নি। এই সিনেমার খাতিরেই ফিল্মসিটিতে একটা হেলিপ্যাড বানানো হয়েছিল। প্রায় ২৫০ জন কলাকুশলী প্রতিদিন শুটিং করেন ছবির সেট-এ। একসঙ্গে এত লোক নিয়ে কাজ করা এখন বিপজনক। তাই আপাতত শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা সংস্থা।

উল্লেখ্য খুবই চুপিসারে শুটিং শুরু করেছিল ‘পাঠান’ টিম। কিন্তু শুটিংয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে যায়। কিং খানের লুক মুহূর্তে ভাইরাল হয়ে যায়। শাহরুখ ছাড়াও এই ছবিতে আছেন জন আব্রাহাম এবং দীপিকা পাডুকোন। এরপর শোনা যায় ছবিতে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করছেন সালমান খান। সিনেমার ক্লাইম্যাক্সে শাহরুখের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে অ্যাকশন ও দুর্ধর্ষ সব স্টান্ট করতেও নাকি দেখা যাবে ‘টাইগার’-কে।

মহারাষ্ট্রের অবস্থা এখন বেশ শোচনীয়। ৩০ এপ্রিল পর্যন্ত সপ্তাহান্তিক লকডাউন চলছে। রাতে নিয়ম করে কার্ফু। এই অবস্থায় শুটিং করাও বেশ মুশকিল। শোনা যোচ্ছে রণবীর কাপুর এবং আলিয়া ভাটের ‘ব্রহ্মাস্ত্র’-র শুটিংও আপাতত বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা সংস্থা। যদিও আলিয়া এখন করোনায় আক্রান্ত, তাই শুটিং এখন এমনিও বন্ধ আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১২ মে, ২০২১
১২ মে, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ