Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

আইরার জন্য গর্বিত সৃজিত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২১, ১:৩৬ পিএম

মিথিলার সঙ্গে কখনও বাংলাদেশ, কখনও বা ভারতে থাকে আইরা। কিন্তু মেয়ে ধীরে ধীরে বড় হচ্ছে। সঠিক ভাবে তার পড়াশোনা শুরু হওয়া দরকার বলে মনে করেছেন মিথিলা-সৃজিত দম্পতি। সে কারণেই কলকাতা ইন্টারন্যাশনাল স্কুলে মেয়েকে ভর্তি করিয়েছেন। সেখানেই ভাল পারফর্ম করে পুরস্কার পেয়েছে আইরা। তাই আইরার জন্য এ বার গর্বিত হলেন সৃজিত মুখোপাধ্যায়। খুশির কারণ সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি।

সৃজিত সোশ্যাল মিডিয়ায় দু’টি সার্টিফিকেট এবং দু’টি পুরস্কারের ছবি শেয়ার করেছেন। একটি প্রথম এবং অপরটি তৃতীয় পুরস্কারের ট্রফি। কলকাতা ইন্টারন্যাশনাল স্কুলের এই দুটি ট্রফিই পেয়েছে আইরা। বাবা হিসেবে নিঃসন্দেহে গর্বের মুহূর্ত। ক্যাপশনে সৃজিত লিখেছেন, ‘প্রাউড আব্বু’।

সম্প্রতিই ভারতের জাতীয় পুরস্কারের তালিকা ঘোষিত হয়েছে। ‘গুমনামী’ ছবির জন্য পুরস্কার পেয়েছেন সৃজিত মুখোপাধ্যায়। ফলে সেলিব্রেশন মুডেই ছিল গোটা পরিবার। এর মাঝেই আবার আইরার এই অর্জন। তবে ৪৫ বছর বয়স হওয়ার আগেই করোনার টিকা নিয়ে কিছুটা বিপাকে পরিচালক। যদিও তিনি জানিয়েছেন, দ্বিতীয় ডোজ আর নেবেন না।

দিনভর নিজেদের কাজ নিয়ে ব্যস্ত থাকেন সৃজিত এবং মিথিলা। তার মধ্যেও নিয়ম করে মেয়েকে সময় দেন। আইরা নিজের পছন্দে বড় হোক, সেটাই তারা চান। কোনও কিছু তার উপর জোর করে চাপিয়ে দেওয়া পছন্দ করেন না দম্পতি। শিশুদের নিয়ে কাজের পাশাপাশি গান এবং অভিনয়কেও ক্যারিয়ারে প্রাধান্য দিতে চান মিথিলা। বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। এ বার ভারতে তাকে বড় পর্দায় দেখার অপেক্ষা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ