Inqilab Logo

শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮, ২১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

আবারও মারকুটে রূপে অ্যাঞ্জেলিনা জোলি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২১, ৪:০৪ পিএম

নতুন সিনেমা ‘দোজ হু উইশ মি ডেড’র ট্রেলারে আবারও মারকুটে রূপে ফিরেছেন অ্যাঞ্জেলিনা জোলি। ‘দোজ হু উইশ মি ডেড’ সিনেমায় একটি শিশুকে বাঁচানোর ভয়ংকর মিশনে ঝাপিয়ে পড়েন জোলি। খুনিরা ইতোপূর্বে শিশুটির বাবাকে মেরে ফেলেছে, আর তাকেও মারার জন্য বারবার তাড়া করছে। এমন পরিস্থিতিতে তাকে বাঁচাতে তৎপর হন তিনি।  এর আগে ২০১৪ সালের ‘মেলফিসেন্ট’-এর পাঁচ বছর পর সিনেমাটির সিকুয়েল ‘মেলফিসেন্ট: মিসট্রেস অব এভিল’-এ দেখা গিয়েছিল তাকে।

‘দোজ হু উইশ মি ডেড’ এ জোলির চরিত্র হান্নাহ একজন অগ্নিনির্বাপক কর্মী। মূলত দাবানল থামাতেই ঝুঁকিপূর্ণ দায়িত্ব পালন করে থাকেন তিনি। এমন সময়ে একটি শিশুকে দুই খুনির হাত থেকে বাঁচানোর অতিরিক্ত দায়িত্ব বোধ করেন তিনি।

দর্শক ও সমালোচকদের কাছে সবচেয়ে প্রশংসিত তারকাদের একজন অ্যাঞ্জেলিনা জোলি। দুই দশকেরও বেশি সময়ের ক্যারিয়ারে এই অভিনেত্রী জিতে নিয়েছেন একটি অস্কার ও তিনটি গোল্ডেন গ্লোব সহ অসংখ্য পুরস্কার। সবচেয়ে বেশি পারিশ্রমিক নেয়া তারকাদের একজন তিনি। কাজ করছেন জাতিসংঘের শরণার্থী বিষয়ক বিশেষ দূত হিসেবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড

২৭ জানুয়ারি, ২০২০
১৭ জানুয়ারি, ২০২০
১০ জানুয়ারি, ২০২০
৬ জানুয়ারি, ২০২০
৩০ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ