Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮, ২৩ রমজান ১৪৪২ হিজরী

চট্টগ্রাম বন্দর হাসপাতালে দেওয়া হবে করোনা টিকা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২১, ৪:২২ পিএম

চট্টগ্রামে কোভিড টিকাদান কেন্দ্রের সংখ্যা বাড়ছে। চট্টগ্রাম বন্দর হাসপাতালকে সরকার কোভিড ভ্যাকসিনের টিকাকেন্দ্র হিসেবে তালিকাভুক্ত করেছে। বন্দরের সচিব মো. ওমর ফারুক বলেন, সরকারের স্বাস্থ্য বিভাগের কাছে বন্দর কর্তৃপক্ষ চিঠি দেওয়ার প্রেক্ষিতে নতুন টিকাদান কেন্দ্র হচ্ছে বন্দর হাসপাতাল। এটি চালু হলে বন্দরের কর্মকর্তা-কর্মচারী, এলাকাবাসীর সুবিধা হবে। জানা গেছে ইতোমধ্যে সরকারি প্রতিনিধি দল চট্টগ্রাম বন্দর হাসপাতালে টিকা প্রদানের সুবিধাদি পরিদর্শন করেছেন এবং টিকা প্রদান ব্যবস্থাপনার সঙ্গে সংশ্লিষ্ট চিকিৎসক ও নার্সদের প্রয়োজনীয় প্রশিক্ষণ দেওয়া  হয়েছে। আগামী কাল
রোববার বন্দর হাসপাতালে পরীক্ষামূলকভাবে টিকা প্রদান কার্যক্রম পরিচালনা করা হবে। পরদিন সোমবার  আনুষ্ঠানিকভাবে টিকা প্রদানের কার্যক্রম শুরু করার পরিকল্পনা রয়েছে। এখন থেকে বন্দর হাসপাতাল কেন্দ্রে টিকা গ্রহণে ইচ্ছুক নাগরিকরা সুরক্ষা অ্যাপে বা সফটওয়ারে তাদের রেজিস্ট্রেশন সম্পন্ন করতে পারবেন।





 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ