Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮, ২৩ রমজান ১৪৪২ হিজরী

ট্রেইলারেই রেকর্ড গড়লো ‘ব্ল্যাক উইডো’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২১, ৫:০২ পিএম

মার্ভেল ও ডিজনির সুপারহিরো ছবি ‘ব্ল্যাক উইডো’র নতুন ট্রেইলার মুক্তি পাওয়ার পর পরই অনলাইনে সাত কোটিবারের বেশি দেখা হয়েছে। ছবিটির দ্বিতীয় ট্রেইলারের তুলনায় এটি অন্তত ১ কোটি ৩০ লাখবার বেশি দেখা হয়েছে। এ মুভিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন হলিউড তারকা স্কারলেট জোহানসন। এর আগে এ সুপারহিরোর ছবিটির নতুন ট্রেলার প্রথম দিনেই দেখা হয়েছিল অন্তত ৫ কোটি ৭০ লাখবার।

‘ব্ল্যাক উইডো’র তৃতীয় ট্রেইলারটি ব্ল্যাক প্যান্থার (৪ কোটি ৮০ লাখ), অ্যান্ট ম্যান অ্যান্ড দ্য ওয়াসপ (৫ কোটি ২০ লাখ), ওয়ান্ডা ভিশন (৫ কোটি ৩০ লাখ), লুকি (৩ কোটি ৬০ লাখ) ও ফ্যালকন অ্যান্ড দ্য উইন্টার সোলজারের (২ কোটি ৩ লাখ) প্রথম ট্রেইলারের পর মুক্তি পাওয়া পরবর্তী ট্রেইলারগুলোর দর্শক সংখ্যাকে ছাড়িয়ে গেছে।

স্কারলেট জোহানসন অভিনীতি ‘ব্ল্যাক উইডো’ মুভিটি ‘ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’-এর পরবর্তী গল্প নিয়ে সাজানো হয়েছে, যেখানে অ্যাভেঞ্জারে পরিণত হওয়ার আগে আসন্ন হুমকির মুখোমুখি হতে যাওয়া নাতাশা রোমানফকে তার অতীতের গল্পের সম্মুখীন হতে হয়। কেট শর্টল্যান্ডের পরিচালনায় এ মুভিতে ইয়েলেনা বিলোভা চরিত্রে ফ্লোরেন্স পুগ, থাডিয়াস রস চরিত্রে উইলিয়ান হার্ট, আলেক্সি শোস্টাকভ ও দ্য রেড গার্ডিয়ানের চরিত্রে ডেভিড হারবার অভিনয় করেছেন।

সাধারণত কোনো ছবির প্রথম ট্রেইলার প্রকাশিত হওয়ার পর অন্যান্য ট্রেইলারের দর্শক সংখ্যা হ্রাস পায়। তবে ‘ব্ল্যাক উইডো’র ক্ষেত্রে তা হয়নি। ৩ এপ্রিল মুক্তি পাওয়া এ ট্রেইলার আগের ট্রেইলারের চেয়েও বেশিবার দেখা হয়েছে। ফলে এ ছবি বিপুল দর্শকপ্রিয়তা পাবে বলে ধারণা করা হচ্ছে।

মহামারীর কারণে প্রায় দীর্ঘ দুই বছর মার্ভেল তার নতুন কোনো ছবি মুক্তি দেয়নি। ২০২০ সালের বসন্তে ‘ব্ল্যাক উইডো’ মুক্তি পাওয়ার কথা থাকলেও কোভিড-১৯ পরিস্থিতির কারণে তা বেশ কয়েকবার পিছিয়ে যায়। আগামী ৯ জুলাই ছবিটি একই সঙ্গে সিনেমা হল ও ডিজনি প্লাসে মুক্তি পাবে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড

২৭ জানুয়ারি, ২০২০
১৭ জানুয়ারি, ২০২০
১০ জানুয়ারি, ২০২০
৬ জানুয়ারি, ২০২০
৩০ ডিসেম্বর, ২০১৯
২৭ ডিসেম্বর, ২০১৯
১৩ ডিসেম্বর, ২০১৯
২৯ নভেম্বর, ২০১৯
১ নভেম্বর, ২০১৯
২৮ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন