Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

কামারখন্দে যেভাবে কুপিয়ে হত্যা করা হলো মাতব্বরকে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২১, ৫:০৪ পিএম

শুক্রবার রাতে সিরাজগঞ্জের কামারখন্দে খোকা শেখ (৭০) নামে স্থানীয় এক মাতব্বরকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। কামারখন্দ উপজেলার স্বল্প মাহমুদপুর গ্রামে এ ঘটনা ঘটে।  খোকা শেখ ওই গ্রামের মৃত সাবের আলী শেখের ছেলে।  স্থানীয় ইউপি সদস্য হামিদুল ইসলাম জানান, রাতে স্থানীয় একটি চায়ের দোকান থেকে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা খোকা শেখকে এতোপাথারি কুপিয়ে পালিয়ে যায়।

পরে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বগুড়া নেয়ার পথে নেয়ার পথে খোকা মারা যান।  কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম রাকিবুল হুদা জানান, রাতে মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সকালে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় খোকা শেখের ছেলে মনির সেখ বাদি হয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা

১৭ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ