Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

সিলেটের করোনায় প্রাণ গেল আরোও ১ জনের, সনাক্ত ১৯৫

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২১, ৫:২৫ পিএম

করোনায় আরো ১জনের মৃত্যু হয়েছে সিলেটে । মৌলভীবাজারে বাসিন্দা তিনি। গত ২৪ ঘন্টায় আক্রান্ত সনাক্ত হয়েছেন ১৯৫ জন। এরমধ্যে ১৬৩ জনই সিলেটের। আর একই সময়ে চিকিৎসায় সুস্থ  হয়েছেন ৪৯ জন।

আজ শনিবার (১০ এপ্রিল) স্বান্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনের তথ্যানুযায়ী,  সিলেটের চারটি ল্যাবে নমুনা পরীক্ষায় ১৯৫ জন করোনা আক্রান্ত সনাক্ত হন। এর মধ্যে রয়েছেন সিলেটের ১৬৩ , হবিগঞ্জের ৭ ও মৌলভীবাজারের আরও ২৫ জন।  নতুন এই ১৯৫ জন সহ বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে এখন ১৮ হাজার ৫৩৩ জন। এর মধ্যে শুধুমাত্র সিলেটে আক্রান্ত হয়েছেন ১১ হাজার ৬৫২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬২৪ জন, হবিগঞ্জে ২ হাজার ১২২ জন ও মৌলভীবাজারে ২
এর মধ্যে সু¯’ হয়েছেন সিলেট  ১০ হাজার ৫০৭ ,  সুনামগঞ্জে ২ হাজার ৫৩৮, হবিগঞ্জে ১ হাজার ৭২১ ও মৌলভীবাজারে ১ হাজার ৯৩৩ জন। গত ২৪ ঘণ্টায় ৮ জন করোনা আক্রান্ত রোগী সিলেট হাসপাতালে ভর্তি হয়েছেন। সবিমিলিয়ে বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১৭৫ জন। এরমধ্যে সিলেট ১৬৭ , হবিগঞ্জে ৬ , মৌলভীবাজারে ২ ।

গত ২৪ ঘন্টায়  বিভাগের মৌলভীবাজরের একজন সহ  করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৯৯ জনে। এর মধ্যে রয়েছেন সিলেট ২৩০ জন, সুনামগঞ্জে ২৬, হবিগঞ্জে ১৮ ও মৌলভীবাজারের ২৫ জন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ