Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার ভেড়ামারায় পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসীরা চাচা ভাতিজা কে কুপিয়েছে

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২১, ৫:৩৪ পিএম

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বাহাদুরপুরে পূর্ব শত্রুতার জের ধরে চাচা ভাতিজা কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দুজনকে গুরুতর আহত করেছে আহতরা হলো চাচা হেলাল (৪০) ভাতিজা শুভ সদ্দার( 20)

সূত্র জানায় গত বৃহস্পতিবার রাত সাতটার সময় বাহাদুরপুর ইউনিয়নের মসলেমপুর গ্রামে দুলাল সরদ্দার ঐর ছেলে কমল সরদ্দর (২২)বাহাদুরপুর বাজার থেকে মসলেমপুর গ্রামে বাড়ি ফেরার সময় সন্ত্রাসীরা পূর্ব শত্রুতার জের ধরে তাকে দেখে অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করে। পুনরায় রাত ৯ টার সময় চাচা হেলাল ভাতিজা শুভ সরদ্দিরনিজ বাড়ি থেকে ব্যবসায়ী কাজে বাহাদুরপুর বাজারে যাওয়ার সময় পথের মধ‍্য বাঁশের ঝোপে আড়ালে লুকিয়ে থাকা সন্ত্রাসীরা তাদের ওপর ধারালো অস্ত্র শস্ত্র সজ্জিত হয়ে অতর্কিত হামলা চালিয়ে হেলাল (৪০) পিতা-মৃত করিম সরদ্দার শুভ সর্দার  (২০) পিতা দুলাল সর্দার কে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে আহতদের আত্মচিৎকারে এলাকার মানুষ ছুটে এসে তাদেরকে উদ্ধার করে ভেড়ামারা হাসপাতলে নিয়ে আসলে তাদের অবস্থা আশঙ্কাজনক হলে ডিউটিরত ডাক্তার তাদেরকে কুষ্টিয়া সদর হাসপাতালে যাওয়ার পরামর্শ দেয় পরে আহতদের কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে এসে ভর্তি করা হয় আহত হেলালের প্রায় ৪২ টি সেলাই দেয়া হয়েছে।শুভ সরদ্দার কে প্রায় পনের টি  সেলাইদেওয়া হয়েছে।এই ব্যাপারে ভেড়ামারা থানা দুলাল সরদ্দার বাদী হয়ে ৭ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেছে এ ঘটনায় মসলেমপুর গ্রামে চরম থমথমে বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ