Inqilab Logo

বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮, ২৪ যিলহজ ১৪৪২ হিজরী

খাগড়াছড়িতে ৬ ছাত্রলীগ নেতা বহিষ্কার

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২১, ৬:২৫ পিএম

বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগে মানিকছড়ি উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের ৬ ছাত্রলীগ নেতাকে দল থেকে ছয় মাস ও সাময়িক বহিষ্কার করা হয়েছে। মানিকছড়ি উপজেলা ছাত্রলীগ কমিটির সমাজসেবা বিষয়ক সম্পাদক মোঃ হিমেল হাসান ও ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ তাজুল ইসলাম’কে বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ডে লিপ্ত থাকায় আগামী ছয় মাসের জন্য ছাত্রলীগের সকল কর্মকান্ড থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

এছাড়া একই অপরাধে ২নং বাটনাতলী ইউনিয়ন ছাত্রলীগের ৯নং ওয়ার্ডের সভাপতি মোঃ আবদুল্লাহ পালোয়ান, ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ এমরান হোসেন রাতুল, ৩নং যোগ্যাছোলা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মামুনুর রশিদ, ৪নং তিনটহরী ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ জহিরুল ইসলামসহ ইউনিয়ন কমিটির চার জনকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

৯ এপ্রিল সন্ধ্যায় উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ জামাল হোসেন ও ছাত্রলীগ সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয় স্বাক্ষরিত এক প্রেস বার্তায় বিষয়টি নিশ্চিত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি

৩ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ