Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে পুলিশকে কিল-ঘুষি, যুবক কারাগারে

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২১, ৮:০৬ পিএম

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নোয়াখালীর কোম্পানীগঞ্জের বড়রাজাপুর গ্রামের বাড়িতে প্রবেশের চেষ্টাকালে এক মানসিক ভারসাম্যহীন যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত ওবায়দুল হক হৃদয় (২২) ফেনী জেলার সোনাগাজি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের চর চান্দিয়া গ্রামের মৃত এমদাদুল হক মানিকের ছেলে।

তার বিরুদ্ধে অনধিকার প্রবেশ, পুলিশের কর্তব্য পালনে বাধা ও পুলিশকে আহত করার অভিযোগ মামলা করেছেন সহকারী উপ-পরিদর্শক মো. আলমগীর হোসেন খান।

শনিবার দুপুরে আটককৃত আসামিকে গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো.রবিউল হক এ তথ্য নিশ্চিত করেন।

তিনি আরো জানান, গতকাল শুক্রবার বিকেলে মানসিক ভারসাম্যহীন ওই যুবক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বাড়ির ভিতরে উঠানে গিয়ে ওই যুবক মন্ত্রীকে খোঁজ করেন। কর্তব্যরত পুলিশ কাদের সাহেব বাড়িতে নেই বলার পরও ওই যুবক জোর করে প্রবেশ করতে চাইলে পুলিশ বাধা দেয়। এতে সে ক্ষিপ্ত হয়ে কর্তব্যরত কনস্টেবল মো. নিজাম উদ্দিনকে কিল-ঘুষি দেয়। পরে কর্তব্যরত পুলিশ তাকে আটক করে থানায় সোপর্দ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ