Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ক্ষতিগ্রস্ত স্থাপনা পরিদর্শন করলেন অতিরিক্ত সচিব

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের হরতাল চলাকালে ভাঙচুর ও অগ্নিযোগের শিকার বিভিন্ন ক্ষতিগ্রস্ত সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন স্থানীয় সরকার বিভাগের অতিরিক্তি সচিব দীপক চক্রবর্তী। গতকাল শনিবার দুপুরে তিনি ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা, জেলা পরিষদ, ডাক বাংলো, পৌর ভ‚মি অফিস, সুর সম্রাট ওস্তাত আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গন ও মিলনায়তন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবসহ বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শন করেন।

এ সময় তিনি বলেন, এ ব্যাপারে একটি প্রতিবেদন মন্ত্রীর কাছে পেশ করবো। নাগরিক সেবা প্রদানে স্থানীয় সরকারের অধীনে প্রতিষ্ঠানগুলোর কার্যক্রম দ্রæত শুরু করতে চেষ্টা করবো। পাশাপাশি অন্যান্য মন্ত্রণালয়ের অধীন প্রতিষ্ঠানগুলোর কার্যক্রমও দ্রæত শুরু করতে সংশ্লিষ্টদের সাথে আলোচনা করা হবে। এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মোহাম্মদ তানভীর আজম সিদ্দিকী, মোহাম্মদ ফারুক হোসেন, জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান, ব্রাহ্মণবাড়িয়া পৌর মেয়র নায়ার কবির, জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পংকজ বড়‚য়া, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল- মামুন সরকার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ