Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ৬১, মৃত্যু ৩

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২১, ৮:৫০ পিএম

খুমেক পিসিআর ল্যাবের পরীক্ষায় একদিনে ৬১ জনের করোনা পজিটিভ এসেছে। প্রাপ্ত তথ্য অনুযায়ী, খুলনা মেডিকেল কলেজ পিসিআর মেশিনে ১৮৮ জনের করোনা পরীক্ষা করা হয়। যার মধ্যে ১৪৯ জন খুলনা মহানগরী ও জেলার। এরমধ্যে ৬১ জনের করোনা পজিটিভ এসেছে। যার মধ্যে খুলনা মহানগরী ও জেলার ৫৩ জন, বাগেরহাট ৩ জন, সাতক্ষীরা ৩ জন, গোপালগঞ্জ ১ ও বরিশাল জেলার ১ জন রয়েছে।

এদিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে একদিনে করোনায় আক্রান্ত হয়ে আরও তিনজনের মৃত্যু হয়েছে। শনিবার (১০ এপ্রিল) হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসা চলাকালীন তাদের মৃত্যু হয়। তারা হলেন, খুলনার রূপসা উপজেলার মরিয়ম বেগম (৫০), পিরোজপুর সদরের ইদ্রিস আলী (৭০) ও যশোর সদরের রওশন আরা (৪৫)।

খুমেক হাসপাতালের করোনা ইউনিট সূত্রে জানা যায়, শনিবার সকাল সোয়া ৮টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মরিয়ম বেগমের (৫০) মৃত্যু হয়। তিনি রূপসা উপজেলার কাজদিয়া এলাকার মৃত আঃ আজিজ শেখের স্ত্রী। গত ৭ এপ্রিল করোনা ইউনিটে ভর্তি হলে ১০ এপ্রিল চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

একইদিন দুপুর পৌনে ২টার দিকে পিরোজপুর উপজেলার পালপাড়া এলাকার ইদ্রিস আলীর (৭০) মৃত্যু হয়েছে। তিনি ওই এলাকার মোবারক আলীর ছেলে। ৩ এপ্রিল খুমেক করোনা ইউনিটে ভর্তি হয়ে আজ দুপুরে তার মৃত্যু হয়।

এ ছাড়া দুপুর আড়াইটার দিকে যশোর সদরের রেলগেট এলাকার নওশের আলীর স্ত্রী রওশন আরার (৪৫) মৃত্যু হয়েছে। গত ৮ এপ্রিল খুমেক করোনা ইউনিটে ভর্তি হন তিনি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ