Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে নৌকার পাখায় আটকে পাথর শ্রমিকের মর্মান্তিক মৃত্যু

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২১, ১০:১৩ পিএম

সিলেটে সীমান্তবর্তী গোয়াইনঘাটে ডাউকিতে পাথর তুলতে গিয়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে এক বারকি শ্রমিকের। পলাশ আহমেদ (১৬) নামের এ বারকি শ্রমিকের বাড়ি সুনামগঞ্জের মধ্যনগর থানার জাতীয়পাড়ায়। সে মঙ্গল মিয়ার পুত্র। বারকি শ্রমিকের কাজে জন্য পরিবার নিয়ে জাফলংয়ের মেলার মাঠ এলাকায় বাস করতো পলাশ।


সূত্রে জানা গেছে, আজ শনিবার (১০ এপ্রিল) সকালে পলাশ তার সহোদর ভুট্টো সহ কয়েকজন বারকি শ্রমিক জাফলংয়ের জুমপাড় সংলগ্ন ডাউকি নদীতে থেকে পাথর উত্তোলন শুরু করে। একপর্যায়ে বিকেলে ডুবিয়ে পাথর তুলতে যেয়ে পানির নিচে অসাবধানতা বশত নৌকার মেশিনের পাখায় আটকে যায় পলাশ। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। গোয়াইনঘাট থানার এস আই লিটন রায় ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন তার লাশ। এছাড়া থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত করে গ্রহণ করা হবে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ