Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

ফেনীতে মাদকসহ দুই যুবলীগ কর্মী গ্রেফতার

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

ফেনীর ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়নের বন্ধুয়ায় এলাকায় নেশাগ্রস্ত অবস্থায় বিপুল পরিমাণ ফেনসিডিলসহ দুই যুবলীগ নেতাকর্মীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) একটি টিম। গ্রেফতারকৃতদের মধ্যে একজন ফেনী পৌর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রেজাউল করিম নাদিম, অপরজন তার সহযোগী রাইসুল ইসলাম। এদের দুজনের বাড়ি ফেনী শহরের রামপুর এলাকায়।

জানা যায়, গত শুক্রবার রাতে ফেনী-পরশুরাম আঞ্চলিক সড়কের ফুলগাজী উপজেলার বন্ধুয়া ব্রিজ সংলগ্ন স্থানে গোয়েন্দা পুলিশের একটি টিম রাস্তায় চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশী করছিলেন। এ সময় একটি সাদা মাইক্রোবাসের গতিবিধি সন্দেহ হওয়ায় সেটিকে সিগনাল দিয়ে থামানো হয়। পরে মাইক্রোবাসের ভিতরে নেশাগ্রস্ত অবস্থায় ফেনসিডিলসহ তাদের দুইজনকে গ্রেফতার করা হয় ।
জেলা গোয়েন্দ পুলিশের (ওসি) এনএম নুরুজ্জামান ফেনসিডিলসহ দুইজনকে গ্রেফতারের তথ্য জানিয়েছেন। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।
এদিকে ফেনী পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবলু জানান, রেজাউল করিম নাদিমসহ দুইজন মাদকদ্রব্যসহ আটকের বিষয়টি তিনি শুনেছেন। বিষয়টি সত্য হলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ