Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

অরাজকতা করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে

আইনমন্ত্রীর কড়া হুঁশিয়ারি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

কেউ অরাজকতা সৃষ্টি কিংবা মানুষের জানমালের ক্ষতি করার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে সরকার অত্যন্ত কঠোর ব্যবস্থা নেবে বলে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। গতকাল শনিবার করোনা টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন। মন্ত্রী রাজধানীর আর্মড ফোর্সেস মেডিক্যাল কলেজ হাসপাতালে টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেন।

‘হেফাজতে ইসলাম’র সাম্প্রতিক তৎপরতার প্রতি ইঙ্গিত করে আইনমন্ত্রী আরো বলেন, জনগণ তাদের সেবা করার দায়িত্ব পালনের জন্য জননেত্রী শেখ হাসিনার সরকারকে ভোট দিয়েছেন। সেখানে কেউ বেঘাত ঘটানোর চেষ্টা করলে সরকার অবশ্যই আইনানুগভাবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে। রাষ্ট্রের বিরুদ্ধে জিহাদ ঘোষণা ও সাম্প্রদায়িক কর্মকান্ড প্রতিরোধ করার জন্য বাংলাদেশে কার্যকর আইন আছে বলেও তিনি স্মরণ করিয়ে দেন। কোভিড-১৯ এর টিকাগ্রহণ প্রসঙ্গে তিনি বলেন, দ্বিতীয় ডোজের টিকা নিলে এই রোগের তীব্রতা কমে যাবে। সেজন্য তিনি সকলকে দ্বিতীয় ডোজের টিকা নেয়ার অনুরোধ জানান। সকলকে এই টিকা দেয়ার সক্ষমতা সরকারের রয়েছে বলেও তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনমন্ত্রী


আরও
আরও পড়ুন