Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

সাতক্ষীরায় ইজিবাইক চালক হত্যাকারী বন্ধু সাগর আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২১, ১০:৩৪ পিএম

সাতক্ষীরার শহরতলির কাশেমপুর মালিপাড়া এলাকায় ইজিবাইক চালক সালাহউদ্দিন (১৫) হত্যার সাথে জড়িত বন্ধু সাগরকে আটক করেছে ডিবি পুলিশ। শনিবার (১০ এপ্রিল) রাতে সদরের রসুলপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। ঘাতক সাগর (১৪) শহরের অদূরে কাশেমপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর ইন্সপেক্টর ইয়াসিন আলম চৌধুরী জানান, সাগর ও সালাহউদ্দিন দুজন বন্ধু। দুজনেই মাদকাসক্ত। শুক্রবার রাতে সাগর গাঁজা আনতে সালাউদ্দিনকে দুইশ টাকা দেয়। কিন্তু গাঁজা না এনে সালাউদ্দিন জানায়, গাঁজা আনার সময়ে পুলিশের ধাওয়া খেয়ে সে গাঁজা ফেলে এসেছে। এ নিয়ে দুজনের মধ্যে মনোমানিল্য হয়। তিনি আরো জানান, রাতে সাগর সালাউদ্দিনের কাছেই ছিলো। ভোরের দিকে সালাউদ্দিনকে ঘুমন্ত অবস্থায় ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে সাগর। এরপর সে দরজায় তালা দিয়ে চলে যায়। শনিবার দুপুরের দিকে সাগর তার বাবার কাছে ঘটনাটি জানায়। সাগরের বাবা শহিদুল ইসলাম সালাউদ্দিনের বাবা শাহাজান ওরফে বাবু সরদারকে বিষয়টি জানান। তারা দুজনে তালা ভেঙে ঘরে ঢুকে সালাউদ্দিনের লাশ দেখতে পায়। বিষয়টি সদর থানায় জানানো হলে পুলিশ যেয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

ডিবি কর্মকর্তা আরো জানান, ঘটনাটি সাগর পুলিশের কাছে স্বীকার করেছে এবং তার দেখানো মতে হত্যায় ব্যবহৃত ছোরা উদ্ধার করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ