Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

সীমান্ত থেকে আসা মাদক রাজধানীতে বিক্রি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে কাভার্ড ভ্যানে করে সুকৌশলে ইয়াবা ও গাঁজা এনে রাজধানীতে ব্যবসায়ী ও সেবনকারীদের কাছে সরবরাহ করত চক্রটি। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে যাত্রাবাড়ী এলাকায় পৃথক অভিযানে এ চক্রের ৫ সদস্যকে আটক করেছে র‌্যাব। একইসঙ্গে ৬ হাজার ২৫০ পিস ইয়াবা ও ২০ কেজি গাঁজা ও ১টি কাভার্ড ভ্যান জব্দ করা হয়। আটক মাদক ব্যবাসায়ীরা হলেন- মো. নুরুল আলম, মো.জসিম উদ্দিন আহম্মেদ, মো. হেলাল, মো. শাহজালাল ও মো. রাজিব তালুকদার।

গতকাল র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. আবদুল্লাহ আল মামুন জানান, মাদকের একটি বড় চালান নিয়ে চট্টগ্রাম থেকে রাজধানীর যাত্রাবাড়ী দিকে আসছে একটি চক্র এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২ এর একটি আভিযানিক দল গোয়েন্দা নজরদারি শুরু করে। পরে গতকাল সকাল ৭টা ২০ মিনিটে র‌্যাব-২ এর আভিযানিক দলটি যাত্রাবাড়ী থানাধীন দক্ষিণ কাজলা উত্তর দনিয়া বিশ্বরোডে বিশেষ চেকপোস্ট স্থাপন করে আন্তঃজেলা মাদক কারবারী চক্রের সদস্য মো. নুরুল আলম ও মো. জসিম উদ্দিন আহম্মেদকে আটক করে। এ সময় তাদের দেহ তল্লাশি করে ৬ হাজার ২৫০ পিস ইয়াবা পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ীরা জানায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘ দিন ধরে ইয়াবা কাভার্ডভ্যানে করে সুকৌশলে ঢাকার বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের কাছে বিক্রয় করে আসছিল। র‌্যাব-২ এর এ কর্মকর্তা আরও জানান, গতকাল ভোর সাড়ে ৫টায় র‌্যাব-২ এর আরেকটি অভিযানে যাত্রাবাড়ী থানাধীন দক্ষিণ কজলা উত্তর দনিয়ার বরিশাল স মিলের সামনে থেকে একটি কাভার্ড ভ্যানসহ মো. হেলাল, মো. শাহজালাল ও মো.রাজিব তালুকদারকে আটক করে। পরে কাভার্ড ভ্যানটি তল্লাশি করে ২০ কেজি গাঁজা পাওয়া যায়। মদক ব্যবসায়ীরা জানায়, সীমান্ত এলাকা দিয়ে মাদক দেশে এনে ঢাকার বিভিন্ন স্থানে বিক্রি করত তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ