Inqilab Logo

ঢাকা, রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ০১ যিলক্বদ ১৪৪২ হিজরী

ফোন চুরির অপরাধে কিশোরকে গাছে বেঁধে নির্যাতন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ১০:৪৬ এএম

ফোন সেট চুরির অভিযোগ এক কিশোরের ওপর নির্যাতন চালানো হয়েছে।
পটুয়াখালীর গলাচিপায় মোবাইল ফোন চুরির অভিযোগে রাকিব গাজী (১৪) নামে এক কিশোরকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করে কাঁচি দিয়ে মাথার চুল কেটে দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় শিশুটির বাবা-মাকেও নির্যাতন করা হয়। শনিবার (১০ এপ্রিল) দুপুরে এ ঘটনার সঙ্গে জড়িত সোহেল মৃধা (৩৮) নামে এক যুবকে গ্রেফতার করেছে গলাচিপা থানা পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, গলাচিপার ডাকুয়া ইউনিয়নের ফুলখালী গ্রামের জুলেল মৃধার মোবাইল ফোন চুরির অভিযোগে শুক্রবার (৯ এপ্রিল) সকালে কৃষ্ণপুর গ্রামের মকবুল গাজীর ছেলে রাকিব গাজীকে (১৪) ঘর থেকে ডেকে নেয় তারা। এরপর ফুলখালী রেজাউল মৃধার বাড়ির সামনে পাকা রাস্তার দক্ষিণ পাশে রাকিবকে রশি দিয়ে আম গাছের সঙ্গে হাত-পা বেঁধে নির্যাতন করে ফুলখালী গ্রামের জুয়েল মৃধা, রাকিব মৃধা, সোহেল মৃধা, এমাদুল মৃধা ও জাকির মৃধাসহ অজ্ঞাত আরও দুই-তিনজন। রাকিবের ওপর মধ্যযুগীয় কায়দায় তিন ঘণ্টা ধরে নির্যাতন চালায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্যাতন


আরও
আরও পড়ুন