Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮, ০১ শাওয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

অভিষেক হিন্দি ফিল্মের মুম্বাই পর্বের শ্যুটিং শেষ করলেন রুক্মিণী মৈত্র

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ১২:১৬ পিএম

প্রথম বলিউড ফিল্ম 'সনক'-এর মুম্বাই পর্বের শ্যুটিং শেষ করে ফেললেন রুক্মিণী মৈত্র । শুক্রবার, শেষদিনের শ্যুটিংয়ের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। তবে তাঁর শেয়ার করা ছবিতে দেখা গেল না সিনেমার নায়ক বিদ্যুৎ জামাল-কে।
রুক্মিণী টুইটারে লিখেছেন, ''মুম্বাইয়ে সনক-এর শ্যুটিং শেষ হল। এই যাত্রাপথ যেন রোলার-কোস্টার। তবে খুব আনন্দও হয়েছে। এখানে বিদ্যুৎ জামাল ও আশিন আ শাহকে খুব মিস করলাম। তবে খুব শীঘ্রই দেখা হবে নিশ্চয়।''
বিদ্যুৎ জামালের বিপরীতে 'সনক'-ই ছিল রুক্মিণী মৈত্রর বলিউড ডেবিউ ফিল্ম। আবার, মুম্বাইতে এই ছবির কাজ করতে গিয়েই করোনায় আক্রান্ত হয়েছিলেন রুক্মিণী। হাসপাতালে ভর্তি থাকতেও হয়েছিল তাঁকে। তবে বেশকিছুদিন হল অভিনেত্রী এখন একেবারেই সুস্থ।

প্রসঙ্গত, মাত্র ১৩ বছর বয়সে মডেলিং দিয়েই কেরিয়ার শুরু করেছিলেন রুক্মিণী মৈত্র। বিভিন্ন আঞ্চলিক, ন্যাশনাল এবং ইন্টারন্যাশনাল ব্র্যান্ড এবং ম্যাগাজিনের জন্য মডেলিংও করেছেন তিনি। মাসাবা গুপ্ত, অনিতা ডংরে, সুনীত ভার্মা, দেব আর নীল ও অঞ্জু মোদীর মতো খ্যাতিমান ফ্যাশন ডিজাইনারদের জন্যও মডেলিং করেছেন রুক্মিণী। ২০১৭ সালে 'চ্যাম্প' ছবির হাত ধরে রুক্মিণী ফিল্মি দুনিয়ায় পা রাখেন। পরবর্তীকালে 'ককপিট', 'কিডন্যাপ', 'পাসওয়ার্ড' সহ একধিক ছবিতে ভিন্ন চরিত্রে নিজের অভিনয় দক্ষতার ছাপ করেছেন রুক্মিণী মৈত্র। আর এবার তিনি পাড়ি দিয়েছেন বলিউডে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ