Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮, ২৩ রমজান ১৪৪২ হিজরী

রাজশাহীর বাঘায় অস্ত্রসহ দুইজন গ্রেফতার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ১২:৩৩ পিএম

রাজশাহীতে অস্ত্রসহ দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো- রাজশাহীর বাঘা উপজেলার আশরাফপুর গ্রামের মৃত সুলতান প্রামানিকের ছেলে কামরুল ইসলাম (৩৫) এবং চাঁদপুর বেংগাড়ি বাজারের ফজলুর রহমানের ছেলে ফাইজুল ইসলাম জনি (২৮)।
তাঁদের কাছ থেকে একটি বিদেশী রিভলবার ও সাত রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। রোববার ভোররাতে আশরাফপুর গ্রাম থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্পের একটি দল এ অভিযান চালায়।
র‌্যাবের-৫ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অস্ত্রসহ এ দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। অস্ত্র ও গুলি ছাড়াও তাঁদের কাছ থেকে একটি মোটরসাইকেল, দুটি মোবাইল সেট, চারটি সীমকার্ড এবং নগদ এক হাজার ৬০০ টাকা জব্দ করা হয়েছে।
র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ দুই যুবক স্বীকার করেছেন যে অপরাধমূলক কর্মকান্ডের জন্য তাঁরা অবৈধ অস্ত্র নিজেদের কাছে রেখেছিলেন। এ নিয়ে তাঁদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্রসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ