Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

গুলিবিদ্ধ হয়ে ভারতীয় যুবকের বাংলাদেশে প্রবেশ, হাসপাতালে ভর্তি

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ১:৩২ পিএম

ভারতের কুচবিহার জেলার সাহেবগন্জ থানায় নির্বাচনী সহিংসতায় কারফিউ চলাকালীন সময়ে বাড়ীর বাইরে বের হওয়ায় চৌধুরীর হাট এলাকায় মিলন মিয়া নামক এক ভারতীয় যুবক গুলিবিদ্ধ হন। পরে গুরতর আহত অবস্থায় প্রতিবেশীরা তাকে বাংলাদেশের অভ্যন্তরে কুড়িগ্রামে তার নানার বাড়ীতে পাঠায়।
শনিবার রাতে গুলিবিদ্ধ মিলন মিয়া ফুলবাড়ী উপজেলার অনন্তপুর সীমান্তের আন্তর্জাতিক সীমান্ত পিলার ৯৪৬/৫ এস এর কাছে দিয়ে বাংলাদেশে প্রবেশ করে। এসময় তার বাংলাদেশী আত্মীয়রা চিকিৎসা দেয়ার জন্য নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে নাগেশ্বরী থানা পুলিশ তাকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করায়।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) লালমনিরহাট ১৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল তৌহিদুল আলম ও নাগেশ্বরী থানার অফিসার ইন চার্জ (ওসি) রওশন কবির এ তথ্য নিশ্চিত করেছেন।
সে ভারতের কুচবিহার জেলার সাহেবগঞ্জ থানার শাহিদালের কুঠি গ্রামের জগু আলমের ছেলে। গুলিবিদ্ধ ওই যুবক বর্তমানে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের সার্জারি ওয়ার্ডে পুলিশি পাহারায় চিকিৎসাধীন রয়েছে।

হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. পুলক কুমার সরকার জানান, ভারতীয় ওই যুবক পাঁজরের ডান দিকে গুলিবিদ্ধ হয়েছে। ভোর চারটায় তাকে জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। তাকে চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ