Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮, ২৫ রমজান ১৪৪২ হিজরী

জয়পুরহাটে পঞ্চম শ্রেণির মাদ্রাসা ছাত্রীকে ৫ দিন আটকে রেখে ধর্ষণ

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ২:২৯ পিএম

জয়পুরহাটের আক্কেলপুরে ৫ম শ্রেণির এক মাদ্রাসা ছাত্রীকেআটকে রেখে ৫দিন যাবৎ জোর পূর্বক ধর্ষনের অভিযোগে প্রতিবেশি যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার তিলকপুর ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের পঞ্চম শ্রেণির এক মাদ্রাসা ছাত্রী (শিক্ষার্থী)কে আটকে রেখে পাঁচ দিন যাবৎ জোর পূর্বক ধর্ষনের অভিযোগে ইমরান হোসেন (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ইমরান হোসেন একই এলাকার প্রতিবেশি বাবু হোসেনের ছেলে।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খান জানান, গত সোমবার (৫এপ্রিল) বিকেলে আক্কেলপুর উপজেলার বিষ্ণপুর গ্রামের বাবু হোসেনের ছেলে ইমরান একই এলাকার প্রতিবেশি দরিদ্র এক ভ্যানচালকের পঞ্চম শ্রেণিতে পড়–য়া মাদ্রাসা ছাত্রীকে কোন এক প্রলোভন দিয়ে কৌশলে তার বাড়ি থেকে ডেকে গোপন স্থানে নিয়ে যায়। ওই সময় শিশুটির (মাদ্রাসা ছাত্রী) বাড়িতে তার বাবা-মা থাকলেও ওই সময় কেউ ইমরানের অসৎ উদ্দেশ্য বুঝতে পারে নি। এরপর সে (ইমরান) শিশুটিকে বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে কয়েক দিন আটকে রেখে জোর পূর্বক তার ওপর পাশবিক নির্যাতন (ধর্ষন) চালায়। এ ঘটনায় গতকাল (শনিবার) বিকেলে শিশুটির মা বাদী হয়ে আক্কেলপুর থানায় মামলা করলে গত রাতেই পুলিশ বিষ্ণপুর গ্রামে অভিযান চালিয়ে ইমরানের বাড়ির একটি নির্জন কক্ষ থেকে শিশুটিকে উদ্ধার সহ অভিযুক্ত ইমরানকে গ্রেফতার করে আক্কেলপুর থানায় আনে।

গ্রেফতারের পর পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইমরান শিশুটিকে প্রলোভন দিয়ে তার বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে আটকে রেখে কদিন ধরে জোরপূর্বক ধর্ষন করার কথা স্বীকার করেছে। এ দিকে প্রয়োজনীয় চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষা (মেডিকেল টেস্ট) করানেরা জন্য আজ (রোববার)সকালে শিশুটি কে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।



 

Show all comments
  • শাদমান হাফিজ শুভ ১১ এপ্রিল, ২০২১, ১০:৫৭ পিএম says : 0
    নিউজের পুরো তথ্য ভুল। এমন ভুল তথ্য সম্বলিত নিউজ এত জনপ্রিয় মিড়িয়া থেকে পাওয়া আসলেই দু:খজনক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ