Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮, ২৩ রমজান ১৪৪২ হিজরী

স্বামীর সঙ্গে অভিমান করে কিশোরী গৃহবধূর আত্মহত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ২:৩৭ পিএম

কিশোরী গৃহবধূ স্বামীর সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছেন। জানা যায়, বগুড়ার আদমদীঘির সান্তাহারে স্বামীর সঙ্গে তর্ক করে আত্মহত্যা করেছেন রুনা আক্তার (১৭) নামের এক গৃহবধূ।

রোববার সকালে তার গলায় ফাঁস দেওয়া লাশ উদ্ধার করা হয়। পরে সেটি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ।

রুনা উপজেলার সান্তাহার পৌর শহরের তিয়রপাড়া মহল্লার সোহাগের স্ত্রী। পুলিশ জানিয়েছে, আট মাস আগে উপজেলার সান্তাহার তিয়রপাড়া গ্রামের সুজাউদ্দীনের ছেলে ট্রাকচালক সোহাগ হোসেনের সঙ্গে রুনার বিয়ে হয়। তিনি ফরিদপুরের গাফফার শেখের মেয়ে।

পারিবারিক সূত্রে জানা গেছে, বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলছিল। শনিবার সন্ধ্যায় দুজনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে রুনাকে মারধর করে সোহাগ। স্বামীর ওপর রাগ অভিমানে ওই দিন রাত ১০টার দিকে রুনা তার ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ