Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮, ২৩ রমজান ১৪৪২ হিজরী

কুষ্টিয়ার খোকসায় দিনেদুপুরে দুঃসাহসিক চুরি!

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ২:৫৮ পিএম

কুষ্টিয়ার খোকসায় দিনে দুপুরে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। শনিবার দুপুরে গোপগ্রাম বাজারের ডাচ্-বাংলা এজেন্ট ব্যাংকিং এর রুমের টিন কেটে ভিতরে প্রবেশ করে ১ লাখ ৭০ হাজার টাকা চুরির ঘটনা ঘটেছে।

ডাচ্-বাংলার এজেন্ট ব্যাংকিং এর আব্দুল হালিম মৃধা জানান, প্রতিদিনের ন্যায় তিনি ১.৩০ টার দিকে বাড়িতে খাবার খেতে যান। বাড়িতে থাকাকালীন ব্যাংকের সিসি ক্যামেরা অফ দেখে ভাবেন হয়তো নেট লাইনে সমস্যা হয়েছে। যথারীতি বেলা ৩.৩০ টার দিকে এসে রুম খুলে দেখেন সবকিছু যত্রতত্র অবস্থায় পরে আছে এবং স্টিলের ড্রয়ারে রাখা ১ লাখ ৭০ হাজার টাকা উধাও। সাথে সাথে বিভিন্ন দিকে খোঁজাখুঁজি করে চোরের কোন সন্ধান পাওয়া যায়নি। পরে থানায় অভিযোগ দিলে খোকসা থানা পুলিশ ঘটনাস্থলে এসে দেখে যান। তিনি আরো বলেন স্টিলের ড্রয়ার ভাংতে না পেরে কাঠের ড্রয়ার ভাঙে এবং কাঠের ড্রয়ারে চাবি ছিলো।

এ বিষয়ে খোকসা থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বলেন, অভিযোগ পেয়েছি। সরেজমিন গিয়ে দেখা গেছে ঘরের চাল কেটে রুমে ঢুকে চুরি করেছে। খুব দ্রুতই অপরাধীদের আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ