Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

রাজাপুরে অবসরপ্রাপ্ত সেনা সদস্য গুলিবিদ্ধ, বন্দুকসহ গুলি উদ্ধার

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ৪:৪২ পিএম

ঝালকাঠির রাজাপুরে বিরোধীয় জমিতে সীমানা প্রাচীর নির্মাণে বাধা দেয়ার প্রতিপক্ষের গুলিতে আব্দুল করিম বাবুল মৃধা (৫৭) নামে এক অবসরপ্রাপ্ত সেনা সদস্য গুলিবিদ্ধ হয়েছে। রবিবার সকাল ১১টার দিকে উপজেলার মেডিকেলমোড় সংলগ্ন পাথর বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পরে পুলিশ অভিযুক্ত মো. মাহফুজুর রহমানের বাসা থেকে একটি একনালা বন্দুক, এক রাউন্ড তাজা গুলি ও একটি চাকু উদ্ধার করেছে। তবে অভিযুক্ত মাহফুজুর রহমান ঘটনার পর থেকে পলাতক রয়েছে। গুলিবিদ্ধ আব্দুল করিম বাবুল মৃধা উপজেলার সাংগর গ্রামের নুরুল হক মৃধার ছেলে ও মেডিকেল মোড় এলাকায় বরিশাল-খুলনা বাস কাউন্টার পরিচালক। অভিযুক্ত মো. মাহফুজুর রহমান উপজেলা সদরের মৃত মমতাজ উদ্দীন আহম্মেদের ছেলে ও আলহাজ¦ লালমোন হামিদ মহিলা কলেজের বাংলা প্রভাষক।
স্থানীয়রা জানায়, সীমানা নিয়ে বাবুল মৃধার সাথে মাহফুজুর রহমানের শ্বশুর মরহুম মোহাম্মদ শাহ আলম জম্মাদারের দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন রবিবার সকালে মাহফুজুর রহমান শ্রমিক দিয়ে ঐ সিমানায় প্রাচীর নির্মানের কাজ শুরু করে। বাবুল মৃধা ঘটনা স্থলে গিয়ে নির্মাণ কাজে বাধা দিলে মাহফুজুর রহমান তার শ্বশুরের ভবনের মধ্যে থেকে জানালা দিয়ে বাবুল মৃধাকে লক্ষ করে গুলি করে। এতে বাবুল মৃধার বাম হাতের কব্জি ও বাম পাজর গুরুত্বর জখম হয়। স্থানীয়রা বাবুল মৃধাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, অভিযান চালিয়ে লাইসেন্সধারী একনালা বন্দুক, এক রাউন্ড তাজাগুলি, ১টি চাকু উদ্ধার করা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। তবে অভিযুক্ত মাহফুজকে এখনও আটক করা সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ