Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮, ২৮ রমজান ১৪৪২ হিজরী

বিষয়টি মামুনুল হকের ব্যক্তিগত : হেফাজত আমির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ৫:৩৯ পিএম

হেফাজতের যুগ্ম-মহাসচিব মামুনুল হককে নিয়ে যা হচ্ছে তা তার ‘একান্ত ব্যক্তিগত বিষয়’ বলে মন্তব্য করেছেন সংগঠনের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী। এই অবস্থান থেকে এখনো মামুনুল হকের ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেয়নি হেফাজত।
সমসাময়িক বিভিন্ন ইস্যুতে রোববার চট্টগ্রামের হাটহাজারীতে আল জামিয়াতুল আহালিয়া দারুল উলুম মঈনুল ইসলাম মাদরাসায় সংগঠনের শীর্ষ নেতাদের জরুরি বৈঠক শেষে প্রেস ব্রিফিংয়ে বাবুনগরী এ মন্তব্য করেন।
বৈঠকে সিদ্ধান্ত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে বলে জানিয়েছেন হেফাজতের নেতারা। তার আগে বেলা ১১টায় বৈঠকে বসেন হেফাজতের শীর্ষ নেতারা। সেখানে ৩০ জনের মত শীর্ষ কেন্দ্রীয় নেতা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • JESMIN ANOWARA ১১ এপ্রিল, ২০২১, ৯:০৮ পিএম says : 0
    you should place a recommendation to the govt. of hasina to arrange the punishment for Mamun according to Islamic law. why is Hefazatha Islam trying to avoid responsibility saying it is mamus personal issue . and hefazatha islam is incorrect name. Allah Promised He will protect Islam not Hefazatha Islam
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামুনুল হক

১৯ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ