Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ার ৯ মাইলে মসজিদের ভিত্তি স্থাপন

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ৭:০৯ পিএম

বগুড়ার শাজাহানপুর উপজেলার ৯ মাইল বন্দর এলাকায় ৫ তলা বিশিষ্ট জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। রবিবার দুপুরে ৯ মাইল বাসস্ট্যান্ডের পশ্চিম পার্শ্বে ৯ মাইল হাট জামে মসজিদে প্রধান অতিথি হিসেবে ভিত্তি প্রস্তর স্থাপন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য প্রভাষক সোহরাব হোসেন ছান্নু। এতে বিশেষ অতিথি ছিলেন থানার অফিসার ইনর্চাজ (ওসি) আব্দুল্লাহ আল মামুন।

মসজিদ কমিটির সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আবুল বাশার সভাপতিত্বে উপস্থিত ছিলেন আড়িয়া ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান,সাবেক চেয়ারম্যান তছলিম উদ্দিন,আড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মন্টু, মসজিদ কমিটির উপদেষ্টা আলহাজ্ব আবুল খায়ের,আব্দুর রহিম,সহ-সভাপতি হুমায়ূন কবির দুলু,সাধারণ সম্পাদক খোরশেদ আলম,মসজিদে খতিব মাও রফিকুল ইসলাম,যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন, শাহাদাত হোসেন,আলহাজ্ব দেলোয়ার হোসেন, রঞ্জু আলম,শহিদুল ইসলাম, খান জাহান আলী,কোষাধ্যক্ষ নুর আলম,জয়নাল আবেদীন,শাহআলম,উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুস সাকিব প্রমুখ ।
ভিত্তি প্রস্তর স্থাপন শেষে দোয়া পরিচালনা করেন বগুড়া জামিল মাদ্রাসার হাফেজ মাও আব্দুল মুজির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ