Inqilab Logo

ঢাকা, রোববার, ১৬ মে ২০২১, ০২ জৈষ্ঠ্য ১৪২৮, ০৩ শাওয়াল ১৪৪২ হিজরী

মাদরাসাছাত্রীকে আটকে ধর্ষণ

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার তিলকপুর ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের পঞ্চম শ্রেণির এক মাদরাসাছাত্রীকে আটকে রেখে পাঁচ দিন ধরে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে ইমরান হোসেন (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আটক ইমরান একই এলাকার প্রতিবেশি বাবু হোসেনের ছেলে। আক্কেলপুর থানার ওসি আব্দুল লতিফ খান জানান, গত ৫ এপ্রিল বিকেলে ইমরান একই এলাকার প্রতিবেশি দরিদ্র এক ভ্যানচালকের পঞ্চম শ্রেণিতে পড়–য়া মাদরাসাছাত্রীকে কোনো এক কৌশলে তার বাড়ি থেকে ডেকে গোপন স্থানে নিয়ে যায়। ওই সময় শিশুটির বাড়িতে তার বাবা-মা থাকলেও কেউ ইমরানের অসৎ উদ্দেশ্য বুঝতে পারেনি।

এরপর সে শিশুটিকে বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে কয়েক দিন আটকে রেখে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। এ ঘটনায় গত শনিবার বিকেলে শিশুটির মা বাদী হয়ে মামলা করে। পরে গত রাতেই বিষ্ণপুর গ্রামে অভিযান চালিয়ে ইমরানের বাড়ির একটি নির্জন কক্ষ থেকে শিশুটিকে উদ্ধারসহ অভিযুক্ত ইমরানকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের পর পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইমরান শিশুটিকে প্রলোভন দিয়ে তার বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে আটকে রেখে কয়েকদিন ধরে জোরপূর্বক ধর্ষণ করার কথা স্বীকার করেছে। এ দিকে প্রয়োজনীয় চিকিৎসা ও ডাক্তারী পরীক্ষা করানেরা জন্য গতকাল রোববার সকালে শিশুটিকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন