Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

চাটমোহরে একদিনে দুই অপমৃত্যু

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

পাবনার চাটমোহরে একই দিনে দুই নারী গলায় ফাঁস নিয়ে ও কীটনাশক পানে আত্মহত্যা করেছেন। গত শনিবার উপজেলার নিমাইচড়া ইউনিয়নের চিনাভাতকুর গ্রামের বিষ্ণু হলদারের স্ত্রী আলো রানী হলদার (৪৮) ও মূলগ্রাম ইউনিয়নের শাহপুর গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী সেলিনা বেগম (৬০)।

জানা যায়, মেয়ে জামাই স্বপন সাহা অন্যের স্ত্রীকে ভাগিয়ে নিয়ে বিয়ে করায় ক্ষোভে-দুঃখে আলো রানী হলদার শনিবার সকালে সবার অগোচরে নিজ শোবার ঘরে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠিয়েছে।

নিমাইচড়া ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান খোকন আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেন। অপরদিকে মুলগ্রাম ইউনিয়নের শাহপুর গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী সেলিনা বেগম ছেলের বউয়ের সাথে ঝগড়ার সূত্র ধরে শুক্রবার কীটনাশক পান করেন। তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার তার সৃত্যু ঘটে। চাটমোহর থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, দুইটি আত্মহত্যার বিষয়ে থানায় ইউডি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপমৃত্যু


আরও
আরও পড়ুন