Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রীপুরে ভ্রাম্যমাণ দুধ, ডিম ও গোশত বিক্রি শুরু

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

গাজীপুরের শ্রীপুরে কোভিড-১৯ পরিস্থিতি ও রমজান উপলক্ষে জনসাধারণের প্রাণিজ পুষ্টি নিশ্চিতকরণে উপজেলা প্রাণিসম্পদ অধিদফতরের উদ্যোগে ভ্রাম্যমাণভাবে দুধ, ডিম ও গোশত বিক্রয় শুরু হয়েছে। ১১ এপ্রিল দুপুর ১২টার দিকে উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা মোস্তারি আনুষ্ঠানিকভাবে ভ্রাম্যমাণ বিক্রয় কেন্দ্রের উদ্বোধণ করেন।

শ্রীপুর ডেইরি ফার্মাস এসোসিয়েশন ও শ্রীপুর পোল্ট্রি ফার্মাস এসোসিয়েশনের বাস্তবায়নে এবং শ্রীপুর উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাণিসম্পদ অধিদফতরের ব্যবস্থাপনায় ভ্রাম্যমাণ বিক্রয়কেন্দ্রে প্রতিদিন লাল ডিম ২৬ টাকা, সাদা ডিম ২২ টাকা হালি, প্রতি লিটার দুধ ৬৫টাকা এবং ব্রয়লার মাংস প্রতিকেজি ১৪০ টাকা দরে গ্রাহকরা সংগ্রহ করতে পারবেন।

উপজেলা প্রাণিসম্পদক অফিসার ডা. রুকুনুজ্জামান জানান, প্রতিদিন সকাল থেকে বিকাল পর্যন্ত পৌরশহরের চৌরাস্তা মোড়ে এবং রেলগেইট সংলগ্ন তৃণমূল খামারীর কাছ থেকে ক্রয় করে ভ্রাম্যমান ভাবে দুধ, ডিম ও গোশত কমমূল্যে দেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোভিড-১৯


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ