Inqilab Logo

ঢাকা, রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮, ২৬ রমজান ১৪৪২ হিজরী

বিরল দর্শন ছাগল!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই অবাক করা সব খবর জানা যায়। শুক্রবার ভাইরাল হয়েছে সেরকমই একটি খবর। যেখানে মানুষরূপী এক ছাগল জন্মানোর খবর সামনে এসেছে। ঘটনাটি ঘটেছে ভারতের গুজরাটে।
একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ওই ছাগলটি জন্মেছে গুজরাটের সেলটিপাদা গ্রামে। ছাগলের মতোই তারও চারটি পা, কান এবং শরীরের বাকি অংশ। কিন্তু মুখ যেন অবিকল মানুষের মতো। তবে সেটির কোনও লেজ ছিল না। আর তাই তো ছাগলটি জন্মানোর পর রীতিমতো অবাক হয়ে যান সেটির মালিক পেশায় চাষী অজয়ভাই বাসবা। খবরটি সামনে আসতে গোটা গ্রামে রীতিমতো হইচই পড়ে যায়। ছাগলের শাবকটিকে দেখতে ভিড়ও উপচে পড়ে।

যদিও জানা গিয়েছে, ভিডিওটি কয়েকদিনের পুরনো। শুধু তাই নয়, ছাগলের শাবকটিও আর বেঁচে নেই। জন্মের ১০ মিনিট পরই মারা যায় সেটি। যদিও তাতে মানুষের কৌত‚হল এতটুকু কমেনি। কেউ কেউ সেটির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। কেউ কেউ আবার ভিডিও শেয়ার করেন। অনেকেই সেটি শেয়ারও করেছেন। সূত্র : এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন