Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

গ্রেফতার ১৫

আইপিএল নিয়ে জুয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

গভীর রাতে টেলিভিশনে সম্প্রচারিত আইপিএল খেলার প্রতি বল ও প্রতি ওভারের উপর টাকা দিয়ে জুয়া খেলা অবস্থায় ১৫ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলেন- মো. সনি মিয়া (২৪), মো. রিয়াজ (৩৭), মো. সেলিম (২৮), মো. লুৎফর (৪৮), মো. মামুনুর রশিদ (২৭), মো. কাউসার (৩২), মো. হানিফ বয়াতি (২১), মো. জুয়েল (২৮), মো. নজরুল ইসলাম (৪২), মো. রাসেল (২১), মো. সোলায়মান হাওলাদার (২৭), মো. রমজান আলী ওরফে রবিউল (৪৫), মো. নাঈমুল গাজী (২৪), মো. শাকিল হাওলাদার (২১) ও মো. ডায়মন্ড (২৪)।

গতকাল র‌্যাব-১০-এর সহকারী পরিচালক (মিডিয়া) এনায়েত কবির সোয়েব বলেন, গত শনিবার গভীর রাতে র‌্যাব-১০-এর একটি আভিযানিক দল ঢাকার কেরানীগঞ্জ মডেল থানার মধ্য চরাইল এলাকায় অভিযান পরিচালনা করে।
এসময় টেলিভিশনে সম্প্রচারিত আইপিএল খেলার উপর টাকা দিয়ে জুয়া খেলা অবস্থায় ১৫ জন জুয়ারিকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি টেলিভিশন, একটি রিমোট কন্ট্রোল, ১৩টি মোবাইল ও নগদ ৯ হাজার ২০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পারে, এরা পেশাদার অনলাইন জুয়াড়ি। তারা বেশ কিছুদিন ধরে একে অন্যের সঙ্গে টেলিভিশনে সম্প্রচারিত হওয়া আইপিএল খেলার প্রতি বল ও ওভার প্রতি টাকা দিয়ে জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে এবং জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইপিএল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ