Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

তিনজনকে ভোটার তালিকায় অন্তর্ভুক্তির নির্দেশ

বায়রা নির্বাচন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

জনশক্তি রফতানিকারকদের সংগঠন ‘বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ইন্টারন্যাশনাল রিক্রুটিং এজেন্সির (বায়রা) আসন্ন নির্বাচনে চূড়ান্ত ভোটার তালিকায় ৩ জনের নাম অন্তর্ভুক্তির নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। গতকাল রোববার বিচারপতি এম. ইনায়েতুর রহিম এবং বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের ভার্চুয়াল ডিভিশন বেঞ্চ এ আদেশ দেন। রূহুল আমীন স্বপন ও জয়নাল আবেদীনসহ ৩ জনের করা পৃথক দুটি রিটের শুনানি শেষে আদালত উপরোক্ত আদেশ দেন। আবেদনকারীদের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার আখতার ইমাম ও ব্যারিস্টার রাশনা ইমাম। বায়রার পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট আবু তালেব।
ব্যারিস্টার রাশনা ইমাম আদেশের বিষয়ে বলেন, চূড়ান্ত ভোটার তালিকা থেকে বাদ পড়া আরও ১০ জনকে ভোটার তালিকায় অন্তর্ভুক্ত করতে পৃথক একটি রিট করা হয়েছে। সোমবার (আজ) এসব রিটের ওপর শুনানি হওয়ার কথা রয়েছে।
প্রসঙ্গত: আগামী ২২ মে বায়রা নির্বাচন। এ নির্বাচনে আজ (সোমবার) মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। নির্বাচন উপলক্ষে গত ৬ এপ্রির চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হয়েছে। প্রকাশিত তালিকা অনুযায়ী ৭৬৩ জনকে ভোটার করা হয়েছে। কিন্তু বেশ কয়েকজন বাদ পড়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ