Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮, ২৯ রমজান ১৪৪২ হিজরী

নারায়ণগঞ্জ শহরের প্রেসিডেন্ট রোডে ভবনের রান্নাঘরের আগুনে দ্বগ্ধ ২

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ৯:২৮ এএম | আপডেট : ১২:০০ পিএম, ১২ এপ্রিল, ২০২১

 

শহরের চাষাঢ়ায় প্রেসিডেন্ট রোডে জিএম গার্ডেন নামের একটি আবাসিক ভবনের ৮ তলায় রান্না ঘরে জমে থাকা গ্যাস থেকে আগুনে ২জন দগ্ধ হয়েছেন। আগুনে তাদের শরীরের অনেকাংশ জলসে গেছে। ১১ এপ্রিল রোববার রাত সোয়া ১১টায় ওই দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলো উজ্জল ও মানিক। তাদের ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
ফায়ার সার্ভিস ও ভবন মালিক সূত্রে জানা গেছে, জিএম গার্ডেনের ৮তলায় ছিল কমিউনিটি সেন্টার আদলে কয়েকটি কক্ষ। ভবনের যে কোন অনুষ্ঠান এখানে আয়োজন করা হয়।
ভবনের প্রহরী মোহাম্মদ আলী জানান, ৮তলায় গ্যাসের লাইনে সমস্যা ছিল। এজন্য একট মিস্ত্রি এসে সেটা মেরামত করে। এক পর্যায়ে দুইজন নিচে নেমে যায়। তখন রান্না ঘরের দরজা জানালা বন্ধ ছিল। পরে আবার দুইজন সিগারেট হাতে উপরে উঠে রুমে প্রবেশের সাথে সাথেই আগুন ধরে যায়। ফলে তাদের শরীর জ্বলসে যায়।
জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আসাদুজ্জামান জানান, আহত দুজনকেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিদগ্ধ

১৮ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ