Inqilab Logo

শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮, ২১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ইসলামী বক্তা নওমুসলিম নোমানী গ্রেপ্তার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ১০:৫১ এএম
সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া নওমুসলিম খ্যাত ওয়াসিক বিল্লাহ নোমানীকে (৩০) গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

রবিবার (১১ এপ্রিল) বিকালে নগরীর সানকিপাড়ার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান।

তিনি বলেন, ওয়াসিক বিল্লাহ নোমানী নামে এক ব্যক্তি সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ধর্মীয় ইস্যুকে পুঁজি করে বেশ কয়েকটি উস্কানিমূলক বক্তব্য প্রদান করেছেন। যা ধর্মীয় বিভেদ তৈরি করাসহ সাধারণ মানুষকে ভিন্নপথে ধাবিত করার অপপ্রয়াস।

তার বিরুদ্ধে অভিযোগের প্রেক্ষিতে তাকে আটক করা হয়েছে এবং বর্তমানে পুলিশ হেফাজতে আছে। তার বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ নেয়া হবে বলেও জানান তিনি। 
1 Attached Images


 

Show all comments
  • Badrul Islam ১২ এপ্রিল, ২০২১, ১২:৪৫ পিএম says : 0
    ya allah alim ulamader hefajot koro
    Total Reply(0) Reply
  • Anowar Hossain ১২ এপ্রিল, ২০২১, ১২:৪৬ পিএম says : 0
    দোয়াকরি আল্লাহপাক তাহাকে যেনো হেফাজত করেন
    Total Reply(0) Reply
  • Abu Qudama ১২ এপ্রিল, ২০২১, ১২:৪৪ পিএম says : 0
    ইয়া আল্লাহ যারা আলেমদের গুম করে, গ্রেফতার করে হেনস্থা করে তাদের হেদায়েত দিন, নয়তো আপনার দেয়া করোনা দিয়ে তাদের ধ্বংস করুন
    Total Reply(0) Reply
  • Aziz Sikder ১২ এপ্রিল, ২০২১, ১২:৪৭ পিএম says : 0
    অতি দ্রুত মুক্তি চাই
    Total Reply(0) Reply
  • Jack+Ali ১২ এপ্রিল, ২০২১, ৫:৪৬ পিএম says : 0
    Q'Enemy of Allah very soon you all will see the reality of world when Allha takes your soul: তোমরা যেখানেই থাক না কেন; মৃত্যু কিন্তু তোমাদেরকে পাকড়াও করবেই। যদি তোমরা সুদৃঢ় দূর্গের ভেতরেও অবস্থান কর, তবুও। বস্তুতঃ তাদের কোন কল্যাণ সাধিত হলে তারা বলে যে, এটা সাধিত হয়েছে আল্লাহর পক্ষ থেকে। আর যদি তাদের কোন অকল্যাণ হয়, তবে বলে, এটা হয়েছে তোমার পক্ষ থেকে, বলে দাও, এসবই আল্লাহর পক্ষ থেকে। পক্ষান্তরে তাদের পরিণতি কি হবে, যারা কখনও কোন কথা বুঝতে চেষ্টা করে না। Surah: NIsa: 4:78 Allah has sealed all of your heart and you all will be fooder of Hell fire. Come back to Islam and repent and hand over power to Alem because Alem' know how to rule a country.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ