Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহী বিভাগে গত ২৪ ঘন্টায় করোনা শনাক্ত ২২২ জন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ৭:১৭ পিএম

রাজশাহী বিভাগের ৮ জেলায় নতুন করে আরো ২২২ জনের করোনা শনাক্ত হয়েছে। আগের দিন রাজশাহী বিভাগে ২৭২ জনের করোনা শনাক্ত হয়েছিল। গতদিনের তুলনায় এদিন ৫০ জনের কম করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগে করোনা শনাক্তের সংখ্যা পৌঁছেছে ২৮ হাজার ৬৯০ জনে। এরমধ্যে রাজশাহী জেলায় জেলায় ৭ হাজার ১২৪ জন। রাজশাহী জেলায় শনাক্ত হয়েছে ৭০ জন। রাজশাহী জেলায় গতদিনের তুলনায় ৩০ জনের কম করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের বেশির ভাগ রাজশাহী মহানগর এলাকার। এরমধ্যে রাজশাহী মহানগরে ৫ হাজার ৬০৫ জন। বাঘা উপজেলায় ১৮৯ জন, চারঘাট উপজেলায় ১৮৭ জন, পুঠিয়া উপজেলায় ১৫৬ জন, দুর্গাপুর উপজেলায় ৮৮ জন, বাগমারা উপজেলায় ১২৩ জন, মোহনপুর উপজেলায় ১৫২ জন, তানোর উপজেলায় ১২৩ জন, পবা উপজেলায় ৩৪৩ জন ও গোদাগাড়ীতে ১৫৮ জন। জেলার ৯টি উপজেলায় ১৫১৯ জন শনাক্ত হয়েছে। রাজশাহী জেলায় প্রথম করোনা শনাক্ত হয় ১২ এপিল ও নগরে প্রথম করোনা রোগী শনাক্ত হয় ১৫ মে।

বিভাগে করোনায় এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৪২৬ জনের। এদিন নতুন করে ৩ জনের মৃত্যু হয়েছে। রাজশাহী ও নওগাঁ জেলায় নতুন করে এ ৩ জনের মৃত্যু হয়। এরমধ্যে রাজশাহীতে ১ জন ও নওগাঁয় ২ জন। এরমধ্যে ২৫ হাজার ২২৫ জন সুস্থ হয়েছে। এরমধ্যে রাজশাহী জেলায় ৭১২৪ জন, চাঁপাইনবাবগঞ্জ ৮৭৬ জন, নওগাঁ ১৭৯২ জন, নাটোর ১৩৮৪ জন, জয়পুরহাট ১৪৮৯ জন, বগুড়া জেলায় ১০ হাজার ৯৪৩ জন, সিরাজগঞ্জ ৩০৬৬ জন ও পাবনা জেলায় ২০০৬ জন। মৃত্যু হওয়া ৪২৬ জনের মধ্যে রাজশাহী ৬০ জন, চাঁপাইনবাগঞ্জে ১৪ জন, নওগাঁ ২৯ জন, নাটোর ১৪ জন, জয়পুরহাট ১১ জন, বগুড়া ২৬৮ জন, সিরাজগঞ্জ ১৮ জন ও পাবনায় ১২ জন। মোট হোম কোয়ারেন্টাইনে ছিল ৬৮ হাজার ৩৪৫ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ