Inqilab Logo

ঢাকা, রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮, ২৬ রমজান ১৪৪২ হিজরী

মুরাদনগরে ৩ ব্যাগ গাঁজা উদ্ধার : শিশু কারাগারে

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ৮:১৮ পিএম

দুইটি স্কুল ও একটি শপিং ব্যাগ ভর্তি গাঁজা ঢাকা যাওয়ার পথে কুমিল্লার মুরাদনগর থানা পুলিশ সিএনজি চালিত অটোরিকসাসহ সুজন মিয়া নামে এক শিশু মাদক ব্যবসায়ীকে আটক করেছে। তাকে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

জানা যায়, ঢাকার উদ্দেশ্যে বিপুল পরিমাণ গাঁজা যাবে এমন গোপন খবরের ভিত্তিতে একদল পুলিশ সঙ্গীয় ফোর্স নিয়ে গত রবিবার রাতে মুরাদনগর-হোমনা সড়কের গোল চক্করে অবস্থান নেয়। একটি সিএনজি চালিত অটো রিকশার গতিবিধি সন্দেহ হলে থামিয়ে তল্লাশি চালায়। তখন এ অটোরিকসা থেকে দুইটি স্কুল ব্যাগে ভর্তি ১৬ কেজি ও একটি শপিং ব্যাগে ভর্তি চার কেজিসহ মোট ২০ কেজি গাঁজা উদ্ধার করে। এ সময় সুজন মিয়া (১৬) নামে এক শিশু মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। সে জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুর গ্রামের জাকির হোসেনের ছেলে। উক্ত গাঁজাগুলি লকডাউনে চড়া দাম পাওয়ার আশায় ঢাকা নিয়ে যাচ্ছিল বলে ধৃত সুজন মিয়া পুলিশকে জানায়।

মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান ঘটনার সত্যতা শিকার করে বলেন, আটক মাদক ব্যবসায়ী সুজন মিয়ার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ