Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ মে ২০২১, ০৫ জৈষ্ঠ্য ১৪২৮, ০৬ শাওয়াল ১৪৪২ হিজরী

টেকনাফে নতুন মাদক ক্রিস্টাল মেথ আইসসহ আটক এক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ৮:২৮ পিএম

১৬ লক্ষ ৭৩ হাজার টাকা মূল্যের ইয়াবার ক্রিস্টাল মেথ আইসসহ ধরা পড়লো ফাহিম শাহরিয়ার (৩০) নামক এক ব্যক্তি। তিনি নোয়াখালী সোনাইমুড়ি থানার উলুপাড়া গ্রামের মোঃ খাইরুল আলম ভূঁইয়ার ছেলে বলে জানা গেছে। রবিবার (১১ এপ্রিল) রাত সাগরে ৯টায় টেকনাফ শীলখালী চেকপোস্টে থেকে তাকে আটক করেন বিজিবি সদস্যরা। এ সময় ১০টি ইয়াবা ও দুইটি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় এই তথ্য নিশ্চিত করেছেন। বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

তিনি জানান, টেকনাফ গোলচত্বর থেকে উখিয়া কোর্টবাজারগামী একটি সিএনজি চেকপোস্টে পৌঁছালে তল্লাশীর জন্য থামানো হয়। তল্লাশীকালীন ফাহিম শাহরিয়ার নামক যাত্রীর আচরণ সন্দেহজনক হলে তাকে তল্লাশী করা হয়। এক পর্যায়ে আন্ডারওয়্যারের ভেতরে বিশেষ পদ্ধতিতে রাখা অবস্থায় ৮০ গ্রাম পরিমাণ ইয়াবার ক্রিস্টাল মেথ আইস এবং ১০টি ইয়াবা উদ্ধার করা হয়।

তার স্বীকারোক্তি মতে গোদারবিল এলাকা থেকে ইয়াবার আইস ক্রয় করেছে। এই তথ্যের ভিত্তিতে ১২ এপ্রিল বেলা দেড়টার দিকে মো লাল মিয়ার বসতবাড়িতে তল্লাশী অভিযান পরিচালনা করা হয়। সেখান থেকে আরও ৮৭ গ্রাম পরিমাণের ইয়াবার আইস উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ক্রিস্টাল মেথ আইসের পরিমাণ ১৬৭ গ্রাম। যার সিজারমূল্য ১৬ লক্ষ ৭০ হাজার টাকা।

আটক আসামি ও জব্দকৃত ক্রিস্টাল মেথ আইস এবং ইয়াবাসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ