Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোটালীপাড়া আ.লীগ নেতার স্মরণসভা

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২১, ১২:০৩ এএম

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ফায়েকুজ্জামান তালুকদারের ৯ম মৃত্যু বার্ষিকীতে মিলাদ ও স্বরণসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকালে উপজেলা আ.লীগ কার্যালয়ের পুরাতন ভবনে স্বাস্থ্যবিধি মেনে মিলাদ ও স্বরণসভার আয়োজন করেন উপজেলা আওয়ামী যুবলীগ। যুবলীগ সভাপতি মতিয়ার রহমান হাজরার সভাপতিত্বে স্বরণসভার প্রধান অতিথি ছিলেন, উপজেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির।

বিশেষ অতিথি ছিলেন, সাবেক মেয়র এইচ এম অহিদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক হাওলাদার, মহিলা আ.লীগের সভানেত্রী রাফেজা বেগম, সাবেক আইন বিষয়ক সম্পাদক নুর আলম হাজরা, আ.লীগ নেতা কবিরুল ইসলাম রুনী, উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান মুন, কলেজ ছাত্রলীগের সভাপতি স্বপন তালুকদারসহ সহযোগি সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। বক্তারা মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য প্রদান করে তার আত্মার শান্তি কামনায় মিলাদ ও দোয়া করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ