Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সভাপতি আ. আউয়াল সম্পাদক তাজউদ্দিন

লোহাগাড়া প্রেসক্লাব নির্বাচন

লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২১, ১২:০৩ এএম

চট্টগ্রামের লোহাগাড়া প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার ২০২১-২০২৩ দুই বছর মেয়াদি এ নির্বাচন সম্পন্ন হয়। নির্বাচনে সবাই প্রার্থী হিসেবে প্রতিদ্ব›দ্বীতার মাধ্যমে গোপন ব্যালটে এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি আবদুল আউয়াল জনি সভাপতি এবং দৈনিক ইনকিলাবের উপজেলা সংবাদদতা তাজ উদ্দীন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

ভোটারদের প্রত্যক্ষ ভোটে লোহাগাড়া প্রেসক্লাবের ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেনÑইব্রাহিম খলীল, দেলোয়ার হোসেন রশিদী, এম হোসাইন মেহেদী ও মোহাম্মদ রিদুয়ানুল হক, আবুল কালাম আজাদ, শাহজাদা মিনহাজ, কাইছার হামিদ তুষার, কায়সার হামিদ, এম এম আহমেদ মনির, এম সাইফুল্লাহ চৌধুরী, কাইছার ইকবাল চৌধুরী, রাসেল মাহমুদ, মুহাম্মদ অহিদুল ইসলাম, মিরদাদ হোসেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন, উপজেলা বিআরডিবির চেয়ারম্যান ও সমাজকল্যাণ পরিষদের সদস্য সমাজকর্মী আরমান বাবু রোমেল, নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন দক্ষিণ সুখছড়ি আবদুল খালেক শাহ ফাজিল ডিগ্রি মাদরাসার সহকারী অধ্যাপক রেজাউল করিম।
নির্বাচিতরা সাংবাদিকদের কল্যাণে সকল অপশক্তির বিরুদ্ধে সম্মিলিতভাবে রুখে দাড়ানোর প্রত্যয় ব্যক্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ