Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

এতিমদের সাহায্যকারীদের প্রতি আল্লাহ সহায় থাকেন’

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২১, ১২:০৩ এএম

চট্টগ্রামের পটিয়া পৌর মেয়র মো. আইয়ুব বাবুল বলেছেন, এতিমদের যারা সাহায্য করেন আল্লাহ তাদের সহায়তা করেন। এতিমখানা একদিকে যেমনি দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান, অন্যদিকে এতিমদের একটি আশ্রয়স্থল। এতিমখানায় কোরআন শিক্ষায় শিক্ষিত হয়ে অনেকে হাফেজ ও আলেম হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। তিনি এতিমদের সাহায্য সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহবান জানান।

গতকাল সোমবার পটিয়া বৈলতলী রোডস্থ প্রবাসী হাজী আবুল বশর কর্তৃক প্রতিষ্ঠিত হাজী আবদুছ ছাত্তার ও আছিয়া খাতুন এতিমখানা হেফজখানা ভিত্তিপ্রস্তর উদ্বোধনকালে এ কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, ৬নং ওয়ার্ড কাউন্সিলর শফিউল আলম, ৪নং ওয়ার্ড কাউন্সিলর গোফরান রানা, মহিলা কাউন্সিলর ইয়াছমিন আকতার, এতিমখানা পরিচালনা কমিটির আবু ছৈয়দ, আবুল কালাম, আবু ফরিদ, আবদুছ ছত্তার জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি হাজী নুরুল ইসলাম সওদাগর প্রমুখ। মোনাজাত পরিচালনার মাধ্যমে ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ