Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

প্যান্ট চুরি অতঃপর সিসিটিভির ফুটেজে ধরা পড়লেন ছাত্রলীগ নেতা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ৮:৪৩ পিএম

একটি মার্কেটের শো-রুম থেকে প্যান্ট চুরির পর সিসিটিভির ফুটেজে ধরা খেলেন ছাত্রলীগ নেতা। এ ঘটনায় তাকে ৩২০ টাকা জরিমানাও গুণতে হয়েছে। অভিযুক্ত ওই ছাত্রলীগ নেতার নাম মিজানুর রহমান ওরফে জুয়েল রানা। তিনি রাজশাহী জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। আর ঘটনাটি ঘটেছে রাজশাহীর তানোর উপজেলার গোল্লাপাড়া বাজারের প্রদ্বীপ সুপার মার্কেটে।

অভিযোগ উঠেছে, জুয়েল রানা ওই মার্কেটের গার্মেন্ট ব্যবসায়ী প্রসেনজিৎ এর দোকান থেকে প্যান্ট চুরি করেন। চুরির একদিন পরে সিসিটিভি ফুটেজে ধরা পরে বিষয়টি। তবে ছাত্রলীগ নেতা জুয়েল রানা বলেন, আমি প্যান্টটা চুরি করিনি। মজা করেছি। সন্ধ্যায় মজা করে-সকালে ওই প্যান্ট পরে এসে টাকা দিয়ে দিয়েছি। একজন অপরিচিত মানুষ আমাকে মার্কেটের পেছনে পানের সাথে ঘুমের ওষুধ খাওয়ায়। এরপর থেকে আমি আর কথা বলতে পারিনি। নেশা নেশা লাগছিল। বিষয়টি অনেকেই জেনে যাবে তাই, কোনো কথা না বলে প্যান্টটা নিয়ে যাই। আর গার্মেন্ট ব্যবসায়ী প্রসেনজিৎ জানান, শনিবার বিকেলের পর প্যান্টটা চুরি হয়। তিনি দোকানে ছিলেন না। তার ছোট ভাই দ্বীপ ছিল। তিনি প্যান্টটা দেখতে না পেয়ে দ্বীপকে জিজ্ঞেস করে। সেও বলতে পারে না। এরপর পাশের দোকানের সিটিটিভির ফুটেজ দেখে রানাকে শনাক্ত করেন।

পরে জুয়েল রানাকে ফোন দিলে জানায়, ভাই আমি বিষয়টি আপনাকে বলবো বলবো মনে করছিলাম। কিন্তু আপনিই ফোন দিলেন। এরপরে জুয়েল রানা মার্কেটে আসে। পরে গোল্লাপাড়া বাজার বণিক সমিতির সভাপতি সারওয়ার ও সম্পাদক পাপুল সরকারের উপস্থিতিতে ৩২০ টাকা জরিমানা দেয় এবং ঘটনার জন্য ক্ষমা চান। রাজশাহী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজ জানান, ঘটনাটি তিনি শুনেছেন। তবে কেউ কোনো অভিযোগ করেননি। এখনও সত্যতা জানেন না। তবে কেউ অভিযোগ করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।



 

Show all comments
  • mohammad Quayum ১৩ এপ্রিল, ২০২১, ৩:৫১ এএম says : 0
    শেখ মুজিব বলে গেছে সবাই পাইছে স্বর্নের খনি আর আমি পাইছি চোরের খনি !!!
    Total Reply(0) Reply
  • mohammad Quayum ১৩ এপ্রিল, ২০২১, ৩:৫১ এএম says : 0
    শেখ মুজিব বলে গেছে সবাই পাইছে স্বর্নের খনি আর আমি পাইছি চোরের খনি !!!
    Total Reply(0) Reply
  • মোঃ রহমান ১৩ এপ্রিল, ২০২১, ৭:২৩ এএম says : 0
    হেঃঃ হেঃ হেঃ ছাত্রলীগ আর পুলিশলীগ যে এক দেখেন তার প্রমান দেখেন। "... ... তিনি শুনেছেন। তবে কেউ কোনো অভিযোগ করেননি। এখনও সত্যতা জানেন না। তবে কেউ অভিযোগ করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।" । সিসিটিভির সাক্ষাৎ হাতে নাতে ভিডিও আছে, তবুও অভিযোগ দরকার। কেন?? ছাত্রলীগের অফিস কি থানা নাকি?
    Total Reply(0) Reply
  • Mobarak Hossain ১৩ এপ্রিল, ২০২১, ১:০২ পিএম says : 0
    কেউ কিছু বলবেন না। এরা সোনার ছেলে ছাএলীগ বলে কথা।
    Total Reply(0) Reply
  • Mobarak Hossain ১৩ এপ্রিল, ২০২১, ১:০৩ পিএম says : 0
    কেউ কিছু বলবেন না। এরা সোনার ছেলে ছাএলীগ বলে কথা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ