Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

চট্টগ্রামে ভাইয়ের হাতে ব্যবসায়ী খুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ৮:৫০ পিএম

চট্টগ্রামের সীতাকুণ্ডে ছোট ভাইয়ের হাতে খুন হয়েছেন হোটেল ব্যবসায়ী মোহাম্মদ ইসহাক (৫৬)। তাকে রড দিয়ে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। সোমবার উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের দীঘির নামা এলাকার তেলি বাড়িতে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ছোট ভাইয়ের নাম মোহাম্মদ ইব্রাহিম (৪৬)।

স্থানীয়রা জানান, পৈত্রিক সম্পত্তি নিয়ে আপন দুই ভাইয়ের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে এলাকায় একাধিক বার সালিশ বৈঠক হলেও মীমাংসা না হওয়াতে উভয়ের পরিবারের মধ্যে প্রায় সময় ঝগড়াঝাঁটি লেগে থাকত। সোমবার উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছোট ভাই ইব্রাহিম রড দিয়ে বড় ভাইকে এলোপাথাড়ি আঘাত করতে থাকে। এ সময় বড় ভাইয়ের স্ত্রী কোহিনুর বেগম স্বামীকে রক্ষা করতে আসলে তাকেও পিটিয়ে গুরুতর আহত করে ইব্রাহিম। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) রেফার করেন। কিন্তু চমেক হাসপাতালে পৌঁছানোর আগেই মোহাম্মদ ইসহাক মৃত্যুবরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন