Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮, ২৫ রমজান ১৪৪২ হিজরী

গুম, খুনের শিকার নেতাকর্মীদের পরিবারের পাশে সাবেক ফুটবলার আমিনুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ৮:৫২ পিএম

করোনাকালে যখন সবাই দিশেহারা তখন দলের গুম, খুনের শিকার হওয়া নেতাকর্মীদের পরিবারের পাশে দাঁড়ালেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক ফুটবলার আমিনুল হক। তরুণ এই নেতা বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক ছিলেন। ঢাকা-১৬ আসন (পল্লবী-রূপনগর) এলাকায় বিগত সময় গুম, খুন হওয়া পরিবারের মাঝে পবিত্র মাহে রমজানের উপহার তুলে দিচ্ছেন এই তরুণ নেতা। শুধু তাই নয়, এলাকার নেতাকর্মী ও কর্মহীন অসহায়দের মাঝেও খাদ্য সহায়তা করছেন আমিনুল।

তরুণ এই নেতা জানান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ব্যক্তিগত উদ্যোগে পল্লবী ও রূপনগর এলাকায় আওয়ামী লীগ সরকারের আমলে গুম হয়েছেন দলের ও অঙ্গ সংগঠনের অনেক নেতাকর্মী। চেষ্টা করছি সাধ্যমত পাশে থাকার। সোমবার (১২ এপ্রিল) এই কার্যক্রমের অংশ হিসেবে গুম হওয়া পল্লবী থানা যুবদলের সাধারণ সম্পাদক নূর আলম, থানা ছাত্রদলের যুগ্ম সম্পাদক তরিকুল ইসলামের পরিবারকে সহায়তা তুলে দেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ক্রীড়া সম্পাদক মো. আমিনুল হক ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ২, ৩ ও ৫নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর বেগম মেহেরুন্নেসা হক।

এছাড়া বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন ৫নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি আশরাফ আলী গাজী, সেলিম কাজী সিরাজ, মোতালেব, সোয়েব, সহ-সভাপতি আব্বাস খলিফা, সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর হোসেন, মোঃ বাচ্চু মিয়া, প্রচার সম্পাদক মোঃ খোকন, মোঃ জাকির আকন্দ, নুর আলম, মোঃ লাবু, মোঃ কামাল, মোঃ শহিদুল ইসলাম, মোঃ জাবেদ, মোঃ হাসান, ৩ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু, লালন, জামাল উদ্দিন, আরিফ, রুপনগর থানা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক টুটুল, পল্লবী থানা সেচ্ছাসেবক নেতা কিবরিয়া, ছাত্রদল নেতা বিপ্লব, জুয়েল, রানা, রাশেদ, মনা, ইমরান, নিরব, নাসির, সোহেল, কামাল, স্বপন, সোহাগ, নাইমসহ পল্লবী ও রূপনগর থানা বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও মহিলা দলের স্থানীয় নেতৃবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাবেক ফুটবলার আমিনুল
আরও পড়ুন